May 18, 2024, 11:19 am
সর্বশেষ:
রামপালে ৬৩০ জন রোগী পেল বিনামূল্যে ছানি অপারেশনের সুযোগ  চাল বিতরণে অনিয়মের দায়ে ইউপি সদস্য বরখাস্ত মোরেলগঞ্জের পোলেরহাট বাজারে ভয়াবহ অগ্নিকান্ড, ১৩ দোকান পুড়ে ছাই মৌলভীবাজারে নদী রক্ষার বাঁধ নির্মাণে দীর্ঘসূত্রতা ৬ তারিখে বাজেট দেবো, বাস্তবায়নও করবো: প্রধানমন্ত্রী বেনাপোলে দোয়াত কলম প্রতীকের নির্বাচনী গণসমাবেশ দেশজুড়ে আজ থেকে ‘নো হেলমেট, নো ফুয়েল’ কার্যকর বিমানের সাবেক এমডিসহ ১৬ কর্মকর্তার বিরুদ্ধে দুদকের চার্জশিট সরকারের জলবায়ু সংক্রান্ত পদক্ষেপ দরিদ্র ও প্রান্তিক জনগোষ্ঠীর ঝুঁকি হ্রাস করেছে : প্রধানমন্ত্রী নির্বাচনের আড়াই বছর পর বিজয়ী হলেন পরাজিত প্রার্থী

সুনামগঞ্জে একটি কাঁঠালকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ৩

  • Last update: Monday, July 10, 2023

কাঠাল নিলামের কথা ছিল। সেই নিলামকে কেন্দ্র করে ঘটল হতাহতের ঘটনা। এতে ঝরল তিন প্রাণ। আহত হয়েছে অন্তত ২০। ঘটনাটি সুনামগঞ্জের শান্তিগঞ্জের।

শান্তিগঞ্জের জয়কলস ইউনিয়নের হাসনাবাদ গ্রামে আজ সোমবার (১০ জুলাই) সকালে মসজিদের কাঁঠাল নিলামকে কেন্দ্র করে দুই পক্ষ সংঘর্ষে জড়ায়। নিহতরা হলেন—হাসনাবাদ গ্রামের নজরুল ইমলাম (৪০), বাবুুল মিয়া (৫০) ও শাহজাহান (৫০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শান্তিগঞ্জ উপজেলার হাসনাবাদ গ্রামের মসজিদে গত শুক্রবার জুমার নামাজের পর একজনের দান করা একটি কাঁঠাল নিলামে বিক্রি করা হয়। একজন ওই কাঁঠাল ২৫০ টাকা কিনে নেন। পরে আরেকজন এসে এটি এক হাজার টাকা দাম দেবেন বলে ঘোষণা দেন। এ নিয়ে দুজনের মধ্যে তর্কাতর্কি শুরু হয়। পরে এলাকার মুরব্বিরা ওই ব্যক্তিদের শান্ত করে বিদায় করেন।

এরপর এ নিয়ে গ্রামের শহিদুল ইসলাম ও মালদার মিয়ার পক্ষের লোকজনের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল। স্থানীয়ভাবে জনপ্রতিনিধিরা এ বিষয়ে কোনো ঝগড়ায় না জড়ানোর জন্য দুপক্ষকেই অনুরোধ করেন।

জয়কলস ইউনিয়ন চেয়ারম্যান জানান, তিনি আজ সোমবার সকালে উভয়পক্ষকে ঝামেলা থেকে দূরে থেকে শান্তি বজার রাখার আহ্বান জানিয়ে আসেন। এর কিছুক্ষণ পর লোকজন লাঠিসোটা ও দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হন। সংঘর্ষে ঘটনাস্থলেই শহিদুল ইসলামের পক্ষে নুরুল ইসলাম ও বাবুল মিয়া নিহত হন। হাসপাতালে নেওয়ার পথে মালদার আলী পক্ষের শাহজাহান মিয়া (৫০) নিহত হন।

সুনামগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ সংঘর্ষে তিনজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত জানান। কাঁঠাল নিলাম নিয়ে সংঘর্ষের ঘটনায় তিনজন নিহত হয়েছেন। ঘটনাস্থলে পুলিশ আছে। পুলিশ সব বিষয় খতিয়ে দেখে ব্যবস্থা নেবে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC