October 18, 2024, 1:27 am
সর্বশেষ:
সোনারগাঁয়ে কবরস্থানের জমি বিক্রির প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন সাংবাদিক সংগঠনের অফিস দখলে নিয়ে ব্যক্তিগত অফিস বানালেন বিএনপি নেতা হাসান সাতক্ষীরায় মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়ম ও দূনীতির অভিযোগ ভারতে পালানোর সময় শেরপুর জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক চন্দ্রপাল আটক ইসলামী অর্থনীতি বিকাশে কাজ করছে জেনিথ ইসলামী লাইফ: কামালুদ্দিন জাফরী আলফাডাঙ্গা প্রেসক্লাবের নব-নির্বাচিত কার্যনিবাহী কমিটির পরিচিতি ও অভিষেক অনুষ্ঠান চোরাইপথে ভারতীয় শাড়িসহ সিএনজি আটক  বেনাপোল সীমান্তে পঁচা পানির পুকুরে মিলল ৬লাখ টাকার ফেনসিডিল বান্দরবানে বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন সিরাজগঞ্জে প্রাইভেটকার-সিএনজি মুখোমুখি সংঘর্ষ নিহত-১

সাংবাদিক সংগঠনের অফিস দখলে নিয়ে ব্যক্তিগত অফিস বানালেন বিএনপি নেতা হাসান

  • Last update: Thursday, October 17, 2024

খুলনা প্রতিনিধিঃ খুলনা কয়রা উপজেলার কয়রা সাংবাদিক ফোরামের অফিস দখল করে আড্ডা ঘর বানিয়েছে উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক এম এ হাসান।বৃহস্পতিবার সকালে কয়রা সাংবাদিক ফোরামের দপ্তর সম্পাদক শাহা হিরো বিষয়টি গণমাধ্যম কে নিশ্চিত করেন।

উপজেলা বিএনপি যুগ্ম আহবায়ক এম.এ হাসান কয়রা সদরে ইমান মার্কেটে অবস্থিত কয়রা সাংবাদিক ফোরামের অফিস জোরপূর্বক দখল করে ব্যক্তিগত অফিস বানিয়ে প্রতিদিন সন্ধ্যায় তাঁর লোকজন নিয়ে আড্ডা দেন।তিনি কয়রা সদর ইউপি চেয়ারম্যান পদে নির্বাচন করবেন বলে জনসংযোগের সুবিধার জন্য অফিস রুমটি দেখলে নিয়েছেন বলে জানা গেছে।

কয়রা সাংবাদিক ফোরাম সাধারণ সম্পাদক আবির হোসেন বলেন,কয়রা সদরে অবস্থিত ‘কয়রা সাংবাদিক ফোরাম’ এর কার্যালয় গত ১৭ আগস্টের পর হতে বিএনপি উপজেলা কমিটির যুগ্ম আহবায়ক এম এ হাসান সাংবাদিক সংগঠনর অফিসটি তাঁর পার্টি অফিস করার জন্য ছেড়ে দিতে বলেন।তিনি এ বিষয়ে বারবার জোর করেন।তিনি আমাদের সদস্যদের কে অফিস খালি করার জন্য বারবার বলেন।তিনি আলাদা পার্টি অফিস করার জন্য কয়রা সদরে ইমান মার্কেটস্থ আমাদের সাংবাদিক সংগঠনের অফিস রুম পহেলা অক্টোবর থেকে জোর করে দখল করে নিজের পার্টি অফিস বানান।আমাদের না জানিয়ে আমাদের অফিস হতে সকল কাগজপত্র,ডকুমেন্ট, চেয়ার টেবিল,নেমপ্লেট ও ব্যানার সরিয়ে ফেলা হয়েছে।

কয়রা সাংবাদিক ফোরামের সভাপতি তারিক লিটু বলেন,উপজেলা বিএনপি নেতা এম এ হাসান আমাকে জানান তিনি কয়রা সদর ইউনিয়ন চেয়ারম্যান নির্বাচন করার জন্য অফিস রুমটি তার প্রয়োজন। আমরা ভয়ে তাকে কিছু জানাইনি। তিনি বর্তমানে নিয়মিত আমাদের অফিস রুম ব্যবহার করেন এবং প্রতিদিন সন্ধ্যায় তাঁর পন্থী লোকজন নিয়ে মার্কেটের সামনে আড্ডা দেন।অফিম দখলের বিষয় নিয়ে আমরা লিখিত কোন অভিযোগ করেনি,সমঝোতার মাধ্যমে অফিস পাওয়ার চেষ্টা করছি।

কয়রা বাজারের একজন ব্যবসায়ী নাম না প্রকাশ করা শর্তে বলেন,মার্কেটে সাংবাদিকদের অফিসটি অনেক দিন ধরে আছে।হঠাৎ কিছু দিন হলো অফিসটি বিএনপি নেতা দখল করে নিয়েছে।আমাদের দেখা ছাড়া কিছু করার নেই কারণ তার এখন অনেক ক্ষমতা, কিছু বললে হয়ত শারীরিক ভাবে লাঞ্চনা ও আমাদের ব্যবসা করতে দিবে না।

এ বিষয়ে উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক এম এ হাসান কে একাধিকবার কল দিলেও তার মন্তব্য পাওয়া সম্ভব হয়নি।

কয়রা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো.শাহআলম বলেন,সাংবাদিক ফোরামের অফিস দখলের সংবাদ শুনেছি তবে এ বিষয়ে লিখিত কোন অভিযোগ পাইনি।অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC