October 18, 2024, 5:23 pm
সর্বশেষ:
বৈষম্য বিরোধী ছাত্র সমাজের বান্দরবানে সংবাদ সম্মেলন সোনারগাঁয়ে কবরস্থানের জমি বিক্রির প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন সাংবাদিক সংগঠনের অফিস দখলে নিয়ে ব্যক্তিগত অফিস বানালেন বিএনপি নেতা হাসান সাতক্ষীরায় মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়ম ও দূনীতির অভিযোগ ভারতে পালানোর সময় শেরপুর জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক চন্দ্রপাল আটক ইসলামী অর্থনীতি বিকাশে কাজ করছে জেনিথ ইসলামী লাইফ: কামালুদ্দিন জাফরী আলফাডাঙ্গা প্রেসক্লাবের নব-নির্বাচিত কার্যনিবাহী কমিটির পরিচিতি ও অভিষেক অনুষ্ঠান চোরাইপথে ভারতীয় শাড়িসহ সিএনজি আটক  বেনাপোল সীমান্তে পঁচা পানির পুকুরে মিলল ৬লাখ টাকার ফেনসিডিল বান্দরবানে বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন

শার্শায় ১৭ হাজার টাকার জাল নোটসহ ২ জন আটক

  • Last update: Sunday, September 22, 2024

যশোর জেলা প্রতিনিধি: যশোরের শার্শায় ১৭০০০/- (সতের হাজার) টাকার জাল নোটসহ ২ জন চোরাকারবারিকে আটক করেছে যশোর (৪৯ বিজিবি) ব্যাটালিয়নের সদস্যরা।

গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যায় আমড়াখালী চেকপোস্টের সামনে হতে তাদেরকে আটক করা হয়। এসময় তাদের দেহ তল্লাশি করে প্যান্টের পকেট থেকে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় সতের হাজার টাকার জালনোট উদ্ধার করা হয়।

আটককৃত আসামিরা হলো, বেনাপোল পাটবাড়ী গ্রামের আবু বক্কার এর ছেলে আলমগীর এবং একই গ্রামের নাসির উদ্দিন এর ছেলে সাব্বির।

যশোর ব্যাটালিয়ন (৪৯ বিজিবি)র অধিনায়ক লেঃ কর্নেল সাইফুল্লাহ্ সিদ্দিকী জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা বাংলাদেশী নাগরিক এবং তারা জাল টাকার ব্যবসার সাথে জড়িত রয়েছে বলে স্বীকার করে। এছাড়াও জালনোট ব্যবসায় ব্যবহৃত ০২ টি মোবাইল ও মোটরসাইকেল আটক করে আসামীদেরকে শার্শা থানায় হস্তান্তর করা হয়েছে।

এ বিষয়ে শার্শা থানার অফিসার ইনচার্জ শেখ মো মনিরুজ্জামান বলেন, জব্দকৃত জালনোটসহ আটককৃত মালামালের সর্বমোট সিজার মূল্য ১,৯৮,৫০০/- (এক লক্ষ আটানব্বই হাজার পাঁচশত) টাকা। আসামিদের নামে এর আগেও জালনোট পাচারের মামলা রয়েছে। পূনরায় তাদের নামে মামলা দিয়ে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC