May 19, 2024, 8:49 am
সর্বশেষ:
রামপালে ৬৩০ জন রোগী পেল বিনামূল্যে ছানি অপারেশনের সুযোগ  চাল বিতরণে অনিয়মের দায়ে ইউপি সদস্য বরখাস্ত মোরেলগঞ্জের পোলেরহাট বাজারে ভয়াবহ অগ্নিকান্ড, ১৩ দোকান পুড়ে ছাই মৌলভীবাজারে নদী রক্ষার বাঁধ নির্মাণে দীর্ঘসূত্রতা ৬ তারিখে বাজেট দেবো, বাস্তবায়নও করবো: প্রধানমন্ত্রী বেনাপোলে দোয়াত কলম প্রতীকের নির্বাচনী গণসমাবেশ দেশজুড়ে আজ থেকে ‘নো হেলমেট, নো ফুয়েল’ কার্যকর বিমানের সাবেক এমডিসহ ১৬ কর্মকর্তার বিরুদ্ধে দুদকের চার্জশিট সরকারের জলবায়ু সংক্রান্ত পদক্ষেপ দরিদ্র ও প্রান্তিক জনগোষ্ঠীর ঝুঁকি হ্রাস করেছে : প্রধানমন্ত্রী নির্বাচনের আড়াই বছর পর বিজয়ী হলেন পরাজিত প্রার্থী

শার্শায় সাংবাদিকের ওপর হামলা, মোটর সাইকেল ভাংচুর

  • Last update: Sunday, May 7, 2023

যশোর জেলা প্রতিনিধি: যশোর থেকে প্রকাশিত দৈনিক লোকসমাজ পত্রিকার শার্শা উপজেলা প্রতিনিধি ও প্রেসক্লাব বেনাপোলের সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম মনির উপর সন্ত্রাসী হামলা ও মোটরসাইকেল ভাংচুরের ঘটনা ঘটেছে।

ঘটনাটি ঘটেছে শনিবার রাত ৯টার সময় শার্শা উপজেলার উলাশি পানবুড়ি বাজারে।
সাংবাদিক মনিরুল জানায়, পানবুড়ি বাজারে তিনি ও নাসির নামে একজন চা খাওয়ার জন্য দাঁড়িয়ে ছিলেন।

এ সময় উপজেলার কাঠুরিয়া গ্রামের চিহ্নিত সন্ত্রাসী হাসান (৩০) আকস্মিক হাতুড়ি নিয়ে তার ওপর হামলা করতে গেলে সে সরে গেলে তার ব্যবহারিত মোটরসাইকেলটি হাতুড়ি দিয়ে ভাংচুর করে। পরে এলাকার লোকজন ছুটে এলে সে পালিয়ে যায়।

হাসান কাঠুরিয়া গ্রামের মৃত বাবুর আলীর ছেলে। এলাকায় হাসানের বিরুদ্ধে চুরি, ছিনতাই, মাদক ব্যবসা ও চাঁদাবাজির অভিযোগ রয়েছে বলে এলাকার লোকজন জানান।

এ ব্যাপারে শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আকিকুল ইসলাম জানান, বিষয়টি সাংবাদিক মনিরুল ইসলাম আমাকে অবহিত করেছেন। থানায় লিখিত অভিযোগ দিলে অপরাধী যেই হোক তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC