May 17, 2024, 3:46 pm
সর্বশেষ:

রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের চুরি হওয়া মেশিন উদ্ধার, আটক ৪

  • Last update: Friday, February 3, 2023

বাগেরহাট প্রতিনিধিঃ বাগেরহাটের রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্র থেকে চুরি হওয়া ৪৭ লক্ষ টাকা মূল্যের কয়লা পরীক্ষার মেশিন উদ্ধার করেছে রামপাল থানা পুলিশ।আটক কৃতরা হলেন পিরোজপুর জেলার নরখালি গ্রামের নুরুল আলম এর পুত্র গোলাম রাব্বি(২৪ )ফকিরহাট উপজেলার খাজুরা গ্রামের মৃত শামছুল আলম এর পুত্র আব্দুল কারিম( ২৭)রামপাল উপজেলার চিত্রা গ্রামের প্রকাশ চন্দ শীল এর পুত্র কার্তিক শিল( ২৫) বর্নি গ্রামের বাচ্ছু শেেখর পুত্র বাদশা শেখ( ২৩) । বৃহস্পতিবার রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্র এলাকা থেকে আটক করা হয়। এবং তাদের দেওয়া তথ্যমতে ওসি তদন্ত রাধেশ্যম সরকার এর নেতৃত্বে গভীর রাতে ঢাকার ডেমরার কোনাবাড়ি এলাকা থেকে মেশিনটি উদ্ধার করা হয়।
এর আগে তাপবিদ্যুৎ কেন্দ্রের মধ্যে তালাবদ্ধ একটি কক্ষ থেকে ৪৭ লক্ষ টাকা মূল্যের কয়লা পরীক্ষার মেশিন চুরির ঘটনা ঘটে। পরে ১৬ জানুয়ারি রামপাল থানায় এ সংক্রান্ত একটি মামলা দায়ের করেছে কেন্দ্রের তাপবিদ্যুৎ কেন্দ্রের ব্যবস্থাপক মোঃ অলিউল্লাহ।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সামসুদ্দিন বলেন, রামপাল থানা পুলিশ গতকাল রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্র এলাকায় অভিযান চালিয়ে রাব্বি কে আটক করি । এবং তার দেওয়া তথ্যমতে অন্য তিনজনকে আটক করি।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC