May 20, 2024, 12:37 am
সর্বশেষ:
বাংলাদেশ প্রেসক্লাব ইউএইর সভাপতি মামুনুর রশীদ, সাধারণ সম্পাদক মুহাম্মদ মোরশেদ আলম বিরোধীদের জেলে ঢুকিয়ে বাংলাদেশ ও পাকিস্তানের মডেলে নির্বাচন করতে চান মোদি: কেজরিওয়াল এসএমই মেলার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা রামপালে ৬৩০ জন রোগী পেল বিনামূল্যে ছানি অপারেশনের সুযোগ  চাল বিতরণে অনিয়মের দায়ে ইউপি সদস্য বরখাস্ত মোরেলগঞ্জের পোলেরহাট বাজারে ভয়াবহ অগ্নিকান্ড, ১৩ দোকান পুড়ে ছাই মৌলভীবাজারে নদী রক্ষার বাঁধ নির্মাণে দীর্ঘসূত্রতা ৬ তারিখে বাজেট দেবো, বাস্তবায়নও করবো: প্রধানমন্ত্রী বেনাপোলে দোয়াত কলম প্রতীকের নির্বাচনী গণসমাবেশ দেশজুড়ে আজ থেকে ‘নো হেলমেট, নো ফুয়েল’ কার্যকর

রাজধানীর বিভিন্ন স্থানে জামায়াতের অবরোধ

  • Last update: Sunday, November 12, 2023

টানা ২ দিনের সর্বাত্মক অবরোধের শুরুতে ঢাকা মহানগরীর উত্তরের ৬ জায়গায় অবরোধ করেছে জামায়াত। সরকারের পদত্যাগ, নির্বাচনকালীন কেয়ারটেকার সরকার প্রতিষ্ঠা, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধ ও আমীরে জামায়াত ডা. শফিকুর রহমান সহ কারাবন্দী সকল জাতীয় নেতার মুক্তির দাবিতে চতুর্থ দফায় এ অবরোধের ডাক দেয় জামায়াত।

ফের ৪৮ ঘণ্টার অবরোধ শুরু, রাতেই ৯ বাসে আগুন
জামায়াতের শুরা সদস্য মুহাম্মদ জামাল উদ্দীন বলেন, সেবাদাস ও বশংবদ নির্বাচন কমিশনের মাধ্যমে মাফিয়া সরকার দেশে আবারও একতরফা নির্বাচন করে রাষ্ট্রীয় ক্ষমতা কুক্ষিগত করার দিবাস্বপ্ন দেখছে। কিন্তু বীর জনতা সে ষড়যন্ত্র মোকাবেলায় স্বতঃস্ফূর্তভাবে রাজপথে নেমে এসেছে। সরকারের পতন না হওয়া পর্যন্ত জনতার এই অবরোধ অব্যাহত থাকবে। তিনি সরকারকে শুভবুদ্ধির পরিচয় দিয়ে তামাশা ও ভাঁওতাবাজির নির্বাচনের ষড়যন্ত্র বন্ধ করার আহ্বান জানান। অন্যথায় একতরফা তফসিল ঘোষণার ষড়যন্ত্র জনগণ জীবন দিয়ে হলেও রুখে দেবে।

অবরোধের সমর্থনে ঢাকা মহানগর উত্তর আয়োজিত এক বিক্ষোভ পরবর্তী পথ সভায় তিনি এসব কথা বলেন। বিক্ষোভ মিছিলটি বিমানবন্দরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সংক্ষিপ্ত পথ সভার মাধ্যমে শেষ হয়।

পল্লবী, মিরপুর ১১, বাংলা স্কুলের পাশে অবরোধ করে বিক্ষোভ করেছে জামায়াত। মিছিলে নেতৃত্ব দেন ঢাকা মহানগরী উত্তরের কর্মপরিষদ সদস্য নাসির উদ্দিন। এছাড়াও উত্তরা, হাতিরঝিল, বাড্ডা, মোহাম্মদপুরে সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করেছে জামায়াত।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC