May 19, 2024, 7:31 pm
সর্বশেষ:
বিরোধীদের জেলে ঢুকিয়ে বাংলাদেশ ও পাকিস্তানের মডেলে নির্বাচন করতে চান মোদি: কেজরিওয়াল এসএমই মেলার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা রামপালে ৬৩০ জন রোগী পেল বিনামূল্যে ছানি অপারেশনের সুযোগ  চাল বিতরণে অনিয়মের দায়ে ইউপি সদস্য বরখাস্ত মোরেলগঞ্জের পোলেরহাট বাজারে ভয়াবহ অগ্নিকান্ড, ১৩ দোকান পুড়ে ছাই মৌলভীবাজারে নদী রক্ষার বাঁধ নির্মাণে দীর্ঘসূত্রতা ৬ তারিখে বাজেট দেবো, বাস্তবায়নও করবো: প্রধানমন্ত্রী বেনাপোলে দোয়াত কলম প্রতীকের নির্বাচনী গণসমাবেশ দেশজুড়ে আজ থেকে ‘নো হেলমেট, নো ফুয়েল’ কার্যকর বিমানের সাবেক এমডিসহ ১৬ কর্মকর্তার বিরুদ্ধে দুদকের চার্জশিট

রাজধানীতে বাসের ধাক্কায় যুবকের মৃত্যু

  • Last update: Friday, December 30, 2022

রাজধানীর বিজয় সরণিতে একটি বাসের ধাক্কায় আল আমিন নামে এক যুবকের মৃত্যু হয়েছে। স্বজনদের দাবি, একটি বাস উল্টো পথে এসে তাকে চাপা দেয়। এতেই মৃত্যু হয় ২৯ বছর বয়সী আল আমিনের।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) ঘটে এ ঘটনা। ঢাকার একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন আল আমিন। পড়াশোনা শেষ করে কিছুদিন আগেই চাকরিতে ঢুকেছিলেন তিনি।

জানা গেছে, সন্ধ্যায় কাজ শেষে বাড়িতে ফিরছিলেন আল আমিন। এ সময় বিজয় সরণি এলাকায় রাস্তা পারাপারের সময় উল্টো দিক থেকে আসা একটি বাস তাকে চাপা দেয়।

এরপর স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এরপর অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল এবং সবশেষ মগবাজারের সিরাজুল ইসলাম মেডিকেলে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায়ই মৃত্যু হয় আল আমিনের।

এ নিয়ে তেজগাঁও থানার উপ পরিদর্শক হাবিবুর রহমান বলেন, এরই মধ্যে ঘাতক বাসটি জব্দ করা হয়েছে। চালককেও আটক করা হয়েছে। মামলা হলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC