May 19, 2024, 7:10 pm
সর্বশেষ:
বিরোধীদের জেলে ঢুকিয়ে বাংলাদেশ ও পাকিস্তানের মডেলে নির্বাচন করতে চান মোদি: কেজরিওয়াল এসএমই মেলার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা রামপালে ৬৩০ জন রোগী পেল বিনামূল্যে ছানি অপারেশনের সুযোগ  চাল বিতরণে অনিয়মের দায়ে ইউপি সদস্য বরখাস্ত মোরেলগঞ্জের পোলেরহাট বাজারে ভয়াবহ অগ্নিকান্ড, ১৩ দোকান পুড়ে ছাই মৌলভীবাজারে নদী রক্ষার বাঁধ নির্মাণে দীর্ঘসূত্রতা ৬ তারিখে বাজেট দেবো, বাস্তবায়নও করবো: প্রধানমন্ত্রী বেনাপোলে দোয়াত কলম প্রতীকের নির্বাচনী গণসমাবেশ দেশজুড়ে আজ থেকে ‘নো হেলমেট, নো ফুয়েল’ কার্যকর বিমানের সাবেক এমডিসহ ১৬ কর্মকর্তার বিরুদ্ধে দুদকের চার্জশিট

যুব সমাজকে মাদক ও অবক্ষয় থেকে দুরে রাখতে খেলাধুলার বিকল্প নেই: এমপি বাবু

  • Last update: Tuesday, November 15, 2022

মিনহাজ দিপু, কয়রা (খুলনা): খেলাধুলায় বাড়ে বল, মাদক ও মোবাইল গেম ছেড়ে খেলতে চল, দেহের ফিটনেসও ভাল থাকে এ শ্লোগানকে সামনে রেখে যুব সমাজ গড়ার লক্ষ্যে কয়রা-পাইকগাছার সংসদ সদস্য আলহাজ মোঃ আকতারুজ্জামান বাবু বলেছেন,যুব সমাজকে মাদক ও অবক্ষয় এবং মোবাইল গেম থেকে দুরে রাখতে খেলাধুলার বিকল্প নেই, কিছু হতেও পারে না।

তরুন প্রজন্মকে মাদকাসক্তি, সামাজিক যোগাযোগে মাধ্যমের আসক্তি থেকে দুরে রাখতে সকলকে খেলাধুলায় আরও বেশি সম্পৃক্ত হতে হবে। যাতে নতুন প্রজন্ম বিপথে যাওয়ার পরিবর্তে খেলাধুলায় সময় কাটাতে পারে। খেলাধুলা শারিরকি ও মানসিক মেধার বিকাশ ঘটায় এবং শরির ও মনকে চাঙ্গা রাখে। লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা মানুষের মনকে সচেতন করে তোলে। ১৫ নভেম্বর (মঙ্গলবার) বিকাল ৪ টায় খুলনার কয়রায় বামিয়া জিআইবি কাবের আয়োজনে ৪ দলীয় ফুটবল টুর্ণামেন্ট এর ফাইনাল খেলার শুভ উদ্ভোদনকালে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব্যক্তিগতভাবে একজন ক্রীড়ানুরাগী। দেশের যেখানেই গুরুত্বপূর্ণ খেলাধুলা রয়েছে, সেখানেই তিনি ছুটে চলেছেন।মূলত ক্রীড়া পরিবারের সন্তান বলেই খেলাধুলার প্রতি তার দূর্বলতা বেশি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তরুন বয়সে ফুটবল মাতিয়েছেন ঢাকাই লীগে। দীর্ঘদিন খেলেছেন ঢাকা ওয়ান্ডরার্স স্পোটিং কাবে। বিশ্বের বুকে আমাদের গৌরবের একটি বড় স্থান করে দিয়েছে দেশের ক্রীড়াবিদরা।।ক্রীড়াঙ্গনে সাফল্যের ধারা অব্যাহত রাখতে সরকারের পক্ষ থেকে সব ধরনের সহায়তা করা হবে। আমাদের লক্ষ্য ক্রীড়াক্ষেত্রে সারাবিশ্বে বাংলাদেশ অনন্য দৃষ্টান্ত স্থাপন করবে এবং বয়ে আনবে অসামান্য গৌরব। বাগালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আঃ সামাদ গাজীর সভাপেিত্ব ও বামিয়া জিআইবি কাবের প্রধান উপদেষ্টা উপাধ্যক্ষ এইচ এম নজরুল ইসলামের সার্বিক তত্ত্বাবধায়নে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি জিএম মোহসিন রেজা, পাইকগাছা উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু, সাধারণ সম্পাদক নিশিত রঞ্জন মিস্ত্রি,বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কয়রা থানা অফিসার ইনচার্জ এবি এম এস দোহা (বিপিএম), উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাফরুল ইসলাম, কয়রা সদর ইউপি চেয়ারম্যান এসএম বাহারুল ইসলাম, এসময় উপস্থিত ছিলেন, আ’লীগ নেতা সুজিৎ কুমার রায়, জিয়াদ আলী, খায়রুল ইসলাম, সহকারি অধ্যাপক ময়নুল ইসলাম, যুবলীগ নেতা এ্যাডঃ আরাফাত হোসেন, আজিজুল হাকিম, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি তরিকুল ইসলাম, সাধারণ সম্পাদক আমিনুল হক বাদল, পাইকগাছা পৌর ছাত্রলীগের সাবেক সধারণ সম্পাদক রায়হান পারভেজ রনিসহ হাজার হাজার ফুটবল প্রেমী দর্শকমন্ডলী। খেলা শেষে বিজয়ী দলের হাতে লক্ষ টাকার চেক তুলে দেন প্রধান অতিথি।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC