May 17, 2024, 5:06 pm

মৌলভীবাজার থানার নবনিযুক্ত ওসির সঙ্গে জেলা সাংবাদিক ইউনিয়নের মতবিনিময়

  • Last update: Friday, February 10, 2023

তিমির বনিক, মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজার মডেল থানার নবনিযুক্ত অফিসার ইনচার্জ ওসি মোহাম্মদ হারুনূর রশিদ চৌধুরী এর আমন্ত্রণে অদ্য বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারী) রাত ৯ টায় পরিচিতি ও মতবিনিময়সভার আয়োজন করেন। সভা শুরুতে শুভেচ্ছা বিনিময় করে মৌলভীবাজার জেলা সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দ।

এসময় পরিচয় পর্ব ও মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন মৌলভীবাজার সদর মডেল থানার ওসি (তদন্ত) মোঃ মশিউর রহমান, ওসি (অপারেশন) আবুল কালাম। সভা সঞ্চালনা করেন মডেল থানার এসআই রতন কুমার হাওলাদার।
মৌলভীবাজার জেলা সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দের বক্তব্যে নবনিযুক্ত থানার অফিসার ইনচার্জ’কে সাধুবাদ জানান। মাদক কারবারিদের চিহ্নিত করা, মাদকমুক্ত সমাজ গড়ার প্রত্যয়ে তরুনদের মাঝে সচেতনতা বৃদ্ধি, সিএনজি অটোরিক্সা, গাড়ি চালকদের যাত্রীদের সাথে অসৌজন্যমূলক আচরণ রোধে মোবাইল কোর্ট পরিচালনা করা, বিট পুলিশের কার্যক্রম গতিশীল করা, সাধারণ মানুষের থানায় এসে নির্বিঘ্নে সেবাসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়। পাশাপাশি সমাজের সকল অনিয়ম ও অন্যায়ের বিরুদ্ধে মডেল থানার পাশে থেকে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।
এসময় নবাগত অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনূর রশিদ চৌধুরী বলেন,আমার প্রথম পদক্ষেপ হবে ক্লিন থানা ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স বাস্তবায়ন করা। থানায় আগত সাধারণ মানুষ যাতে সঠিক সেবা পায় সে জন্য কুইক রেসপ্রন্স পদ্ধতি চালু আছে ও আরো পদক্ষেপ কি কি নেয়া যায় তা বাস্তবায়ন করা। পরিচ্ছন্ন ও ক্লিন মডেল থানা গঠনে ও সাধারণ মানুষের সেবা নিশ্চিতে এ থানা পুলিশের মূল কাজ হবে বলে অঙ্গিকার ব্যক্ত করেন।

তিনি আরো বলেন, পুলিশ-সাংবাদিক পারস্পরিক সৌহার্দপূর্ণ সম্পর্ক থাকলে সমাজে শান্তি-শৃঙ্খলা প্রতিষ্ঠা করতে অনেকটা সহজ হয়। আমি সবসময় আপনাদের সহযোগিতা কামনা করছি এবং মডেল থানার পক্ষ থেকে আপনাদের প্রয়োজনে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস প্রদান করছি।

মতবিনিময় ও শুভেচ্ছা বিনিময়কালে উপস্থিত ছিলেন, মৌলভীবাজার জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি জাফর ইকবাল, সহ-সভাপতি শেখ মাহমুদুর রহমান, সাধারণ সম্পাদক এ কে অলক, অর্থ সম্পাদক তৌফিক আহমদ রাজন, কার্যকরী সদস্য,সৈয়দ মমশাদ আলী, আতাউর রহমান, হাফিজুর রহমান, সালেহ আহমদ (সলিফক) দুরুদ আহমদ, মুহাজ্জেম হোসেন, মোস্তফা বক্স, মারুফ আহমদ, মঈনুল ইসলাম চৌধুরী, মামুনুর রশীদ তরফদার, মোঃ আজিজুল ইসলাম রিয়াদ, কপিল দেব, সাইদুল, মোঃ সাইফুল ইসলাম, আবুল কাশেম, শেখ এবাদুর রহমান, তপন সূত্রধর, গোবিন্দ মল্লিক, মোঃ সিরাজুল ইসলাম হাসান, আতাউর রহমান চৌধুরী, মুন্না আহমদ প্রমুখ।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC