May 18, 2024, 1:56 pm
সর্বশেষ:
রামপালে ৬৩০ জন রোগী পেল বিনামূল্যে ছানি অপারেশনের সুযোগ  চাল বিতরণে অনিয়মের দায়ে ইউপি সদস্য বরখাস্ত মোরেলগঞ্জের পোলেরহাট বাজারে ভয়াবহ অগ্নিকান্ড, ১৩ দোকান পুড়ে ছাই মৌলভীবাজারে নদী রক্ষার বাঁধ নির্মাণে দীর্ঘসূত্রতা ৬ তারিখে বাজেট দেবো, বাস্তবায়নও করবো: প্রধানমন্ত্রী বেনাপোলে দোয়াত কলম প্রতীকের নির্বাচনী গণসমাবেশ দেশজুড়ে আজ থেকে ‘নো হেলমেট, নো ফুয়েল’ কার্যকর বিমানের সাবেক এমডিসহ ১৬ কর্মকর্তার বিরুদ্ধে দুদকের চার্জশিট সরকারের জলবায়ু সংক্রান্ত পদক্ষেপ দরিদ্র ও প্রান্তিক জনগোষ্ঠীর ঝুঁকি হ্রাস করেছে : প্রধানমন্ত্রী নির্বাচনের আড়াই বছর পর বিজয়ী হলেন পরাজিত প্রার্থী

মৌলভীবাজারে ভভারতীয় মদসহ আটক ১

  • Last update: Tuesday, April 11, 2023

তিমির বনিক, মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে ৪বোতল বিদেশি মদসহ সুজিত পাশী (২৫) নামে এক যুবককে আটক করা হয়েছে।

অদ্য সোমবার (১০ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৬ টায় সময় থানা পুলিশের এসআই পবিত্র শেখর দাস সঙ্গীয় অফিসার ফোর্সসহ কমলগঞ্জ উপজেলাধীন ৯নং ইসলামপুর ইউনিয়নের চাম্পারায় চা বাগানের সরিষাবিল এলাকায় অভিযান পরিচালনা করে সুজিত পাশীকে আটক করা হয়।
গোপন সংবাদের ভিত্তিতে আটককৃত সুজিত পাশীর বসতবাড়িতে অভিযান পরিচালনা করা হয়। আটককৃত সুজিত পাশীর বসতঘরে তল্লাশি করে তার ঘরের খাটের নিচ থেকে Master’s Blender’s Signature Premier Grain Whisky নামের ৪বোতল ভারতীয় মদের বোতল উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত ব্যক্তি ভারত সীমান্ত থেকে মদের বোতলগুলো বিক্রির জন্য আনিয়েছে মর্মে স্বীকার করে। সে কমলগঞ্জ উপজেলার চাম্পারায় চা বাগানের সরিষাবিল গ্রামের মৃত জগন্নাথ পাশীর ছেলে।

এ ঘটনায় আটককৃত ব্যক্তির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কমলগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এ ব্যাপারে কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী জানান, আসামির তথ্য মতে ৪ বোতল ভারতীয় মদসহ গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরর মাধ্যমে মৌলভীবাজার আদালতে প্রেরণ করা হবে। ঈদকে সামনে রেখে অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC