May 22, 2024, 4:19 am
সর্বশেষ:
সাতক্ষীরার ওসি বিশ্বজিৎ অধিকারীকে দায়িত্ব থেকে অব্যাহতি সাবেক সেনাপ্রধানের ওপর মার্কিন নিষেধাজ্ঞা সম্পর্কে স্বরাষ্ট্রমন্ত্রী বললেন কোনো মন্তব্য নেই প্রেসিডেন্ট নির্বাচনের তারিখ ঘোষণা করলো ইরান সাবেক সেনাপ্রধান ও তার পরিবারের ওপর মার্কিন নিষেধাজ্ঞা এভারেস্টের পর লোৎসা জয় করলেন বাবর আলী ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসির মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার শোক আলফাডাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচন: প্রতীক পেয়েই প্রচারণা শুরু চরভদ্রাসন পদ্মা নদীতে অভিযান ইরানের অন্তর্বর্তীকালীন প্রেসিডেন্ট মোহাম্মদ মোখবের বাংলাদেশ প্রেসক্লাব ইউএইর সভাপতি মামুনুর রশীদ, সাধারণ সম্পাদক মুহাম্মদ মোরশেদ আলম

মালয়েশিয়ার দুই মন্ত্রীর সঙ্গে প্রবাসী কল্যাণ মন্ত্রীর বৈঠক

  • Last update: Saturday, June 3, 2023

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানমন্ত্রী ইমরান আহমদ মালয়েশিয়ার স্বরাষ্ট্রমন্ত্রী সাইফুদ্দিন নাসুতিন বিন ইসমাইলের সাথে বৈঠক করেছেন। আজ শুক্রবার সকালে পুত্রজায়ায় মালযেশিয়ার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সভাকক্ষে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

এই বৈঠকে, মালয়েশিয়ায় বাংলাদেশের শ্রমবাজার উন্নয়ন এবং সম্প্রসারণ, সেখানে কর্মরত বাংলাদেশি কর্মীদের সার্বিক সুরক্ষা, রিক্যালিব্রেশন এবং শ্রমবাজার সংশ্লিষ্ট বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়েছে। শুক্রবার বিকেলে ঢাকায় প্রাপ্ত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ সংবাদ জানানো হয়।
বৈঠকে মালয়েশিয়ায় বাংলাদেশ হাইকমিশনের ডেপুটি হাইকমিশনার খোরশেদ আলম খাস্তগীর, মিনিস্টার (লেবার) নাজমুস সাদাত সেলিম, মালয়েশিয়ার ইমিগ্রেশন বিভাগের মহাপরিচালক দাতুক রাজলিন জুসোহসহ সেদেশের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উর্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ ও মালয়েশিয়ার মধ্যে বিদ্যমান সৌহার্দ্য ও বন্ধুত্বপূর্ণ সম্পর্কের কথা উল্লেখ করে প্রবাসী কল্যাণমন্ত্রী বলেন, প্রবাসী বাংলাদেশি কর্মীরা মালয়েশিয়াসহ বিশ্বের বিভিন্ন দেশের উন্নয়ন কর্মকান্ডে দক্ষতার সাথে সফলভাবে অবদান রাখছে। তিনি বলেন, বাংলাদেশি কর্মীদের দক্ষতার মানোন্নয়নে সরকার বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছে।

এছাড়াও, শুক্রবার বিকেল ৩টায় প্রবাসী কল্যাণ মন্ত্রীর সাথে মালয়েশিয়ার মানবসম্পদ মন্ত্রী ভি শিবকুমারের এক বৈঠক মন্ত্রণালয়ের সভাকক্ষে অনুষ্ঠিত হয়।এ বৈঠকে বাংলাদেশী কর্মীদের মালয়েশিয়ার শ্রমবাজারে আরো সুষ্ঠু ও নিরাপদে এবং স্বল্পতম সময়ে প্রবেশের পাশাপাশি হাউজমেইড ও সিকিউরিটি গার্ডসহ অধিক সংখ্যক কর্মী প্রেরণের বিষয়ে আলোচনা করা হয়।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC