May 18, 2024, 7:03 pm
সর্বশেষ:
রামপালে ৬৩০ জন রোগী পেল বিনামূল্যে ছানি অপারেশনের সুযোগ  চাল বিতরণে অনিয়মের দায়ে ইউপি সদস্য বরখাস্ত মোরেলগঞ্জের পোলেরহাট বাজারে ভয়াবহ অগ্নিকান্ড, ১৩ দোকান পুড়ে ছাই মৌলভীবাজারে নদী রক্ষার বাঁধ নির্মাণে দীর্ঘসূত্রতা ৬ তারিখে বাজেট দেবো, বাস্তবায়নও করবো: প্রধানমন্ত্রী বেনাপোলে দোয়াত কলম প্রতীকের নির্বাচনী গণসমাবেশ দেশজুড়ে আজ থেকে ‘নো হেলমেট, নো ফুয়েল’ কার্যকর বিমানের সাবেক এমডিসহ ১৬ কর্মকর্তার বিরুদ্ধে দুদকের চার্জশিট সরকারের জলবায়ু সংক্রান্ত পদক্ষেপ দরিদ্র ও প্রান্তিক জনগোষ্ঠীর ঝুঁকি হ্রাস করেছে : প্রধানমন্ত্রী নির্বাচনের আড়াই বছর পর বিজয়ী হলেন পরাজিত প্রার্থী

মারা গেছেন নাটোর-৪ আসনের সংসদ সদস্য আব্দুল কুদ্দুস

  • Last update: Wednesday, August 30, 2023

নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি ও নাটোর-৪ আসনের সংসদ সদস্য সাবেক প্রতিমন্ত্রী আব্দুল কুদ্দুস ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

বুধবার (৩০ আগস্ট) সকাল ৭.২২ মিনিটে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

এর আগে, গেল শনিবার শ্বাসকষ্টজনিত কারণে এমপি আব্দুল কুদ্দুসকে হাসপাতালে ভর্তি করায় স্বজনরা। অক্সিজেনের মাত্রা কমতে থাকায় আইসিউতে নেয়া হয়। পরে অবস্থার অবনতি হলে লাইফ সাপোর্টে রাখা হয়।

আব্দুল কুদ্দুস দীর্ঘদিন ধরেই শ্বাসকষ্ট রোগে ভুগছিলেন বলে জানান তার পরিবার। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮২ বছর।

আব্দুল কুদ্দুস আওয়ামী লীগ থেকে টানা ৭ বার দলীয় মনোনয়ন পেয়েছিলেন এবং পাঁচবার এমপি নির্বাচিত হন। সপ্তম সংসদে তিনি মৎস্য ও পশু সম্পদ প্রতিমন্ত্রীর দ্বায়িত্ব পালন করেন। বর্তমানে নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি হিসাবেও দায়িত্ব পালন করছিলেন পরপর দুই বার।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC