October 18, 2024, 12:24 pm
সর্বশেষ:
সোনারগাঁয়ে কবরস্থানের জমি বিক্রির প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন সাংবাদিক সংগঠনের অফিস দখলে নিয়ে ব্যক্তিগত অফিস বানালেন বিএনপি নেতা হাসান সাতক্ষীরায় মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়ম ও দূনীতির অভিযোগ ভারতে পালানোর সময় শেরপুর জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক চন্দ্রপাল আটক ইসলামী অর্থনীতি বিকাশে কাজ করছে জেনিথ ইসলামী লাইফ: কামালুদ্দিন জাফরী আলফাডাঙ্গা প্রেসক্লাবের নব-নির্বাচিত কার্যনিবাহী কমিটির পরিচিতি ও অভিষেক অনুষ্ঠান চোরাইপথে ভারতীয় শাড়িসহ সিএনজি আটক  বেনাপোল সীমান্তে পঁচা পানির পুকুরে মিলল ৬লাখ টাকার ফেনসিডিল বান্দরবানে বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন সিরাজগঞ্জে প্রাইভেটকার-সিএনজি মুখোমুখি সংঘর্ষ নিহত-১

ব্রাহ্মণবাড়িয়ায় দুই বান্ধবীর ঝুলন্ত লাশ উদ্ধার

  • Last update: Wednesday, June 17, 2020

ব্রাহ্মণবাড়িয়ার কসবার কুটিতে ঘরের সিড়ির রেলিংয়ে ফাঁস লাগিয়ে ঝুলে থাকা ২ কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। তারা হচ্ছে বাবুল মিয়ার মেয়ে সোনিয়া (১৪) ও বেলালের মেয়ে সুমাইয়া (১৩)। তারা দু-জন বান্ধবী ছিলেন।

বুধবার বিকেলে মরদেহ উদ্ধারের পর জেলা সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্যে পাঠানো হয়। তাদের মৃত্যুর কারন তদন্ত করছে পুলিশ।
পুলিশ ও পরিবারের লোকজন জানায়, দুপুর ২ টার দিকে সোনিয়া ও সুমাইয়া ঘর থেকে বের হয়ে যায়। এর কিছুক্ষণ পরই স্থানীয় পোষ্ট অফিসের ছাদে উঠার সিড়িতে তাদের মরদেহ ঝুলন্ত অবস্থায় রয়েছে বলে খবর পান পরিবারের লোকজন। খবর পেয়ে পুলিশ এসে মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে হাসপাতালে পাঠায়।
কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লোকমান হোসেন জানান, নিজেদের ওড়না দিয়ে একজন ওই সিড়ির সপ্তম ধাপে এবং অন্যজন নবম ধাপে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। প্রাথমিকভাবে তারা আত্মহত্যা করেছে বলেই মনে হয়। কি কারনে তারা এমন করলো সেটা জানা যায়নি।

তাদের পিতামাতাও কোন কারণ বলতে পারছেন না। সোনিয়ার পিতা বাবুল রিকশা চালক এবং সুমাইয়ার পিতা কুমিল্লায় শ্রমিকের কাজ করেন।
এব্যাপারে কসবা থানায় দুটি অপমৃত্যু মামলা হয়েছে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC