May 19, 2024, 1:49 pm
সর্বশেষ:
এসএমই মেলার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা রামপালে ৬৩০ জন রোগী পেল বিনামূল্যে ছানি অপারেশনের সুযোগ  চাল বিতরণে অনিয়মের দায়ে ইউপি সদস্য বরখাস্ত মোরেলগঞ্জের পোলেরহাট বাজারে ভয়াবহ অগ্নিকান্ড, ১৩ দোকান পুড়ে ছাই মৌলভীবাজারে নদী রক্ষার বাঁধ নির্মাণে দীর্ঘসূত্রতা ৬ তারিখে বাজেট দেবো, বাস্তবায়নও করবো: প্রধানমন্ত্রী বেনাপোলে দোয়াত কলম প্রতীকের নির্বাচনী গণসমাবেশ দেশজুড়ে আজ থেকে ‘নো হেলমেট, নো ফুয়েল’ কার্যকর বিমানের সাবেক এমডিসহ ১৬ কর্মকর্তার বিরুদ্ধে দুদকের চার্জশিট সরকারের জলবায়ু সংক্রান্ত পদক্ষেপ দরিদ্র ও প্রান্তিক জনগোষ্ঠীর ঝুঁকি হ্রাস করেছে : প্রধানমন্ত্রী

বান্দরবানে জাতীয় স্থানীয় সরকার দিবস উদযাপন

  • Last update: Sunday, September 17, 2023

বাসুদেব বিশ্বাস , বান্দরবান : বান্দরবানে উৎসবমুখর পরিবেশে উদযাপিত হচ্ছে জাতীয় স্থানীয় সরকার দিবস।
দিবসটি উপলক্ষ্যে রবিবার (১৭ সেপ্টেম্বর) বান্দরবান পৌরসভার আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। পরে শোভাযাত্রাটি প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পৌরসভা কার্যালয়ে গিয়ে সমাপ্ত হয়। পরে পৌরসভার হলরুমে দিবসটি উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় বান্দরবান পৌরসভার মেয়র মো.সামসুল ইসলামের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন।
এসময় অতিরিক্ত জেলা প্রশাসক এস এম মনজুরুল হক,পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা অরুপ রতন সিংহ, নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজীব কুমার বিশ্বাস,স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি)এর নির্বাহী প্রকৌশলী মো.জিয়াউল ইসলাম মজুমদার,জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী অনুপম দেসহ জেলা প্রশাসন, পৌরসভা, বিভিন্ন সরকারী দফতরের কর্মকর্তা এবং পৌরসভার কাউন্সিলরসহ সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বান্দরবানে বর্ণাঢ্য আয়োজনে জাতীয় স্থানীয় সরকার দিবস উদযাপন করার পাশাপাশি সাধারণ জনগণকে সরকারী সেবা দ্রুত সময়ে প্রদান করা এবং দেশের উন্নয়নের জন্য নিজ নিজ দায়িত্ব সঠিকভাবে পালনের প্রতি গুরুত্বারোপ করেন।

এদিকে জাতীয় স্থানীয় সরকার দিবস উদযাপন উপলক্ষ্যে বান্দরবান পৌরসভা, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি), জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরসহ বিভিন্ন সরকারী দপ্তরের সম্মুখে একটি করে স্টল বসানো হয়েছে এবং তিনদিন এই স্টলে সাধারণ জনগণকে সরকারী সকল সেবা কার্যক্রম সম্পর্কে ধারনা প্রদান ও সরকারী বিভিন্ন সেবা প্রদান করবে বিভিন্ন দফতরের কর্মকর্তা-কর্মচারীরা।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC