May 18, 2024, 5:51 pm
সর্বশেষ:
রামপালে ৬৩০ জন রোগী পেল বিনামূল্যে ছানি অপারেশনের সুযোগ  চাল বিতরণে অনিয়মের দায়ে ইউপি সদস্য বরখাস্ত মোরেলগঞ্জের পোলেরহাট বাজারে ভয়াবহ অগ্নিকান্ড, ১৩ দোকান পুড়ে ছাই মৌলভীবাজারে নদী রক্ষার বাঁধ নির্মাণে দীর্ঘসূত্রতা ৬ তারিখে বাজেট দেবো, বাস্তবায়নও করবো: প্রধানমন্ত্রী বেনাপোলে দোয়াত কলম প্রতীকের নির্বাচনী গণসমাবেশ দেশজুড়ে আজ থেকে ‘নো হেলমেট, নো ফুয়েল’ কার্যকর বিমানের সাবেক এমডিসহ ১৬ কর্মকর্তার বিরুদ্ধে দুদকের চার্জশিট সরকারের জলবায়ু সংক্রান্ত পদক্ষেপ দরিদ্র ও প্রান্তিক জনগোষ্ঠীর ঝুঁকি হ্রাস করেছে : প্রধানমন্ত্রী নির্বাচনের আড়াই বছর পর বিজয়ী হলেন পরাজিত প্রার্থী

বান্দরবানে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে গৃহকর্মী মারধরের অভিযোগ

  • Last update: Tuesday, March 28, 2023

বাসুদেব বিশ্বাস, বান্দরবান: বান্দরবানের লামা উপজেলার আজিজনগরে স্বর্ন চুরির অপবাদে মা ও তার শিশু সন্তানকে মধ্যযুগীয় কায়দায় পেটানোর অভিযোগ ওঠেছে আজিজনগর ইউপি চেয়ারম্যান মো: জসিম উদ্দীন এর বিরুদ্ধে। এই ঘটনায় নির্যাতনের শিকার গৃহকর্মী ও তার মাকে উদ্ধার করে স্বজনেরা সোমবার (২৭ মার্চ) রাতেই জরুরী চিকিৎসার জন্য বান্দরবান সদর হাসপাতালে ভর্তি করে।

পরিবার ও স্থানীয় সুত্রে জানা যায়, বান্দরবানের লামা উপজেলার আজিজনগর ইউপি চেয়ারম্যান মো: জসিম উদ্দীন এর বাড়ীতে আজিজ নগর চিকুনী পাড়ার বাসিন্দা সেলিনা আক্তার ছেলে মো.সেলিম (১০) গৃহকর্মী হিসেবে কাজ করতো। কিছুদিন আগে সেলিনা আক্তার ছেলে সন্তানকে দেখতে চেয়ারম্যানের বাড়ীতে যায়। পরে চেয়ারম্যান জসীম উদ্দিন তার স্ত্রীর স্বর্ণ চুরি হয়েছে বলে সেলিনা আক্তার ও মো.সেলিমকে দায়ি করে তাদের মারধর করে।

আরো জানা যায়, এই ঘটনার পর স্থানীয় বাসিন্দারা তাদের আত্মচিৎকার শুনতে পেয়ে ৯৯৯এ ফোন করলে পুলিশ এসে নির্যাতনের শিকার গৃহকর্মী ও তার মাকে উদ্ধার করে।
মো.সেলিম এর পিতা মো:মোরশেদ জানান, জসিম চেয়ারম্যান আমার স্ত্রী ও ছেলেকে যেভাবে মেরেছে তাতে তারা ভীষণ কষ্ট পাচ্ছে আর বর্তমানে সদর হাসপাতালে ভর্তি রয়েছে,আমি এই ঘটনার তীব্র নিন্দা জানিয়ে তার দৃষ্টান্তমুলক বিচার দাবি জানাই। এদিকে এই ঘটনার প্রতিবাদে রাতেই স্থানীয় বাসিন্দারা চেয়ারম্যান জসিম উদ্দিনের বিরুদ্ধে বিক্ষোভ প্রদর্শন করেছে।

এই ব্যাপারে অভিযুক্ত আজিজ নগর ইউপি চেয়ারম্যান মো. জসিম উদ্দিন এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আমাকে রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করার লক্ষ্য নিয়ে এলাকার কিছু ব্যক্তি প্রায় আমার পেঁছনে লেগে থাকে,এই ঘটনা ও তাদের কাজ । তিনি আরো বলেন, মো.সেলিম আমার বাসা থেকে স্বর্ন চুরি করে সেগুলো তার মাকে দিয়েছে স্বীকার করছে পরে তার মা আসলে সে আবার অস্বীকার করে আর এই ঘটনাকে অনেকে বড় করে আমার সম্মান নষ্ট করার অপচেষ্টা চালাচ্ছে।

বান্দরবানের লামা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শহীদুল ইসলাম জানান, এই ঘটনায় মো.সেলিম এর পিতা মো:মোরশেদ বাদী হয়ে লামা থানায় শিশু আইনে একটি মামলা দায়ের করেছে এবং এই বিষয়ে পুলিশ তদন্ত শুরু করেছে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC