May 18, 2024, 3:26 pm
সর্বশেষ:
রামপালে ৬৩০ জন রোগী পেল বিনামূল্যে ছানি অপারেশনের সুযোগ  চাল বিতরণে অনিয়মের দায়ে ইউপি সদস্য বরখাস্ত মোরেলগঞ্জের পোলেরহাট বাজারে ভয়াবহ অগ্নিকান্ড, ১৩ দোকান পুড়ে ছাই মৌলভীবাজারে নদী রক্ষার বাঁধ নির্মাণে দীর্ঘসূত্রতা ৬ তারিখে বাজেট দেবো, বাস্তবায়নও করবো: প্রধানমন্ত্রী বেনাপোলে দোয়াত কলম প্রতীকের নির্বাচনী গণসমাবেশ দেশজুড়ে আজ থেকে ‘নো হেলমেট, নো ফুয়েল’ কার্যকর বিমানের সাবেক এমডিসহ ১৬ কর্মকর্তার বিরুদ্ধে দুদকের চার্জশিট সরকারের জলবায়ু সংক্রান্ত পদক্ষেপ দরিদ্র ও প্রান্তিক জনগোষ্ঠীর ঝুঁকি হ্রাস করেছে : প্রধানমন্ত্রী নির্বাচনের আড়াই বছর পর বিজয়ী হলেন পরাজিত প্রার্থী

বান্দরবানের উন্নয়নে সাংবাদিকদের ভূমিকা প্রশংসনীয়: পুলিশ সুপার

  • Last update: Tuesday, August 1, 2023

বাসুদেব বিশ্বাস, বান্দরবান: বান্দরবানের পুলিশ সুপার মো.তারিকুল ইসলাম (পিপিএম) কে বিদায় সংবর্ধনা প্রদান করেছে বান্দরবান প্রেসক্লাব। সোমবার (৩১জুলাই) বান্দরবান প্রেসক্লাব এর আয়োজনে প্রেসক্লাব এর হলরুমে এই বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।

এসময় বান্দরবান প্রেসক্লাবের এর সদস্য কৌশিক দাশ এর সঞ্চালনায় প্রেসক্লাবের সভাপতি মো.আমিনুল ইসলাম বাচ্চুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিদায় সংবর্ধনা গ্রহণ করেন বিদায়ী পুলিশ সুপার মো.তারিকুল ইসলাম (পিপিএম)।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) হোসাইন মো. রায়হান কাজেমী (পিপিএম-সেবা), অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো.শাহ আলম, সহকারী পুলিশ সুপার (ডিএসবি)মো: ছালাহ উদ্দিন, সহকারী পুলিশ সুুপার মো.মোজাফফর হোসেন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিনারুল হক,সাবেক সভাপতি মো.ওসমান গণিসহ প্রেসক্লাবের বিভিন্ন সদস্য এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সভায় সভাপতির বক্তব্য রাখতে গিয়ে প্রেসক্লাবের সভাপতি মো.আমিনুল ইসলাম বাচ্চু বলেন,বান্দরবানের বিদায়ী পুলিশ সুপার মো.তারিকুল ইসলাম (পিপিএম) একজন শুধু যোগ্য পুলিশ সুপারই ছিলেন না, তিনি ছিলেন একজন যোগ্য শাসক। এসময় তিনি আরো বলেন,বান্দরবানে যোগদানের পর পুলিশ প্রশাসনের ব্যাপক উন্নয়নের পাশাপাশি স্থানীয় বাসিন্দাদের জীবনমান উন্নয়ন ও নিরাপত্তা প্রদানে তিনি প্রশংসনীয় ভ‚মিকা পালন করেছেন।

বিদায়ী পুলিশ সুপার মো.তারিকুল ইসলাম (পিপিএম) প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে বলেন, বান্দরবানে ১১ মাস চাকুরী করে যে শান্তি অনুভুত হয়েছে তা আমার জীবনে চিরদিন স্মরণীয় হয়ে থাকবে। এসময় বিদায়ী পুলিশ সুপার বলেন, বান্দরবানে ১১টি ক্ষুদ্র নৃগোষ্ঠির সাথে বাঙ্গালীদের বসবাসের যে সম্প্রীতি বিরাজ করছে তার একমাত্র রুপ কারিগর পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর। আর পার্বত্যমন্ত্রীর নির্দেশনা ও ভালোবাসার মাধ্যমে বান্দরবানে সকল সম্প্রদায় একই ছাতার নিচে অবস্থান করে সুন্দরভাবে জীবনধারণ করছে তা যেন আজীবন অটুট থাকে। এই সময় বিদায়ী পুলিশ সুপার মো.তারিকুল ইসলাম (পিপিএম) আরো বলেন, বান্দরবানের উন্নয়নে সাংবাদিকদের ভূমিকা প্রশংসনীয়তার দাবি রাখে। পুলিশ এর সাথে সাংবাদিকরা মিলে একত্রে যেভাবে কাজ করছে তার ফলে এলাকার বিভিন্ন সমস্যা দ্রুত ফুটে ওঠছে আর পুলিশ শান্তি শৃঙ্খলা ও নিরাপত্তা উন্নয়নে সহজেই কাজ করতে পারছে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC