May 19, 2024, 3:10 pm
সর্বশেষ:
এসএমই মেলার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা রামপালে ৬৩০ জন রোগী পেল বিনামূল্যে ছানি অপারেশনের সুযোগ  চাল বিতরণে অনিয়মের দায়ে ইউপি সদস্য বরখাস্ত মোরেলগঞ্জের পোলেরহাট বাজারে ভয়াবহ অগ্নিকান্ড, ১৩ দোকান পুড়ে ছাই মৌলভীবাজারে নদী রক্ষার বাঁধ নির্মাণে দীর্ঘসূত্রতা ৬ তারিখে বাজেট দেবো, বাস্তবায়নও করবো: প্রধানমন্ত্রী বেনাপোলে দোয়াত কলম প্রতীকের নির্বাচনী গণসমাবেশ দেশজুড়ে আজ থেকে ‘নো হেলমেট, নো ফুয়েল’ কার্যকর বিমানের সাবেক এমডিসহ ১৬ কর্মকর্তার বিরুদ্ধে দুদকের চার্জশিট সরকারের জলবায়ু সংক্রান্ত পদক্ষেপ দরিদ্র ও প্রান্তিক জনগোষ্ঠীর ঝুঁকি হ্রাস করেছে : প্রধানমন্ত্রী

বানিয়াচং প্রেসক্লাব’র ত্রান বিতরণ

  • Last update: Wednesday, June 29, 2022

শাহ সুমন, বানিয়াচং প্রতিনিধিঃ হবিগঞ্জের বানিয়াচংয়ের ঐতিহ্যবাহী বানিয়াচং প্রেসক্লাবের পক্ষ থেকে বন্যার্ত ও পানিবন্দী মানুষের মাঝে ত্রান ভিতরণ করা হয়েছে।

(২৯ জুন) বুধবার সকালে বানিয়াচং প্রেসক্লাব মিলনায়তনে সদরের প্রেসক্লাবের সভাপতি মোশাহেদ মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খলিলুর রহমানের সঞ্চালনায়
প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আমির হোসেন মাষ্টার, প্রেসক্লাবের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা শেখ নমীর আলী, আক্কাছ আলী, মুতাব্বির হোসেন, আঃলীগ সেক্রেটারী শাহজাহান মিয়া সহ সাংবাদিকবৃন্দ ইউনিয়নের বিভিন্ন আশ্রয় কেন্দ্রে ত্রান বিতরণ করা হয়।

২৮ জুন মঙ্গলবার বানিয়াচং প্রেসক্লাবের সভাপতি মোশাহেদ মিয়া ও সাধারণ সম্পাদক খলিলুর রহমানের নেতৃত্বে উপজেলা সদরের বিভিন্ন আশ্রয়কেন্দ্র এবং বন্যায় কবলিত ক্ষতিগ্রস্ত সাধারণ মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ পৌঁছে দেওয়া হয়।

খাদ্য সামগ্রী বিতরণের সময় বানিয়াচং প্রেসক্লাবের সভাপতি মোশাহেদ মিয়া বলেন, বন্যায় কবলিত ক্ষতিগ্রস্ত সাধারণ মানুষদের পাশে থাকবে বানিয়াচং প্রেসক্লাব। পাশাপাশি বন্যায় ক্ষতিগ্রস্ত সাধারণ মানুষদের পাশে দাঁড়ানোর জন্য বিত্তবানদের প্রতি আহ্বান জানান তিনি। এসময় উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি নূরুল আমীন সর্দার, স্থানীয় ইউপি সদস্য বুলু মিয়া সহ প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ প্রমুখ।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC