May 17, 2024, 3:45 pm
সর্বশেষ:

দুবাইয়ে স্মরণ সভা ও দোয়া মাহফিল

  • Last update: Sunday, November 12, 2023

সৈয়দ খোরশেদ আলম, দুবাই: দুবাইয়ে শুক্রবার বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির উদ্যেগে বানিয়াছ ফটিকছড়ি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রবাসী ফটিকছড়ি শ্রমজীবী সমবায় সমিতির সভাপতি আলহাজ্ব নাজিম উদ্দিন মুহুরী, লেলাং ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব কুতুব উদ্দিন মুহুরী, লেলাং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ জসিম উদ্দিন মুহুরী, প্রবাসী ব্যবসায়ী মোহাম্মদ নাছির উদ্দিন মুহুরী ও ফটিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের শিশু বিশেষজ্ঞ ডাক্তার জয়নাল আবেদিন মুহুরীর মা চট্টগ্রাম শহরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। এ উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ মহিউদ্দিন মামুনের উপস্হপনায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আলহাজ্ব নূরুননবী রওশন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যথাক্রমে মরহুমার সন্তান মোহাম্মদ নাছির উদ্দিন মুহুরী,সংগঠনের সিনিয়র সহ সভাপতি মোহাম্মদ জসিম উদ্দিন পলাশ, সহ সভাপতি মোহাম্মদ আবুল কালাম, সংগঠনের সাধারণ সম্পাদক এস এম মনির হোসেন, সহ সাধারণ সম্পাদক মোহাম্মদ হামিদ আলী, সাংবাদিক নাসিম উদ্দীন আকাশ, সাংবাদিক সৈয়দ খোরশেদ আলম ও এস এম আক্তার হোসেন।

বক্তারা বলেন মরহুমা মোমেনা খানম একজন রত্নগর্ভা ময়ীসি নারী ছিলেন। স্বামী মারা যাওয়ার পর এই মরহুমা সন্তানদেরকে সুশিক্ষিত করে তুলেন।

উপস্থিতির মধ্যে ছিলেন এস সেলিম, মোহাম্মদ ইয়াছিন, নাজিম উদ্দিন সোহেল, মোহাম্মদ ইলিয়াস, মোহাম্মদ মোরশেদ, রমজান আলী, মোহাম্মদ লোকমান, মোহাম্মদ সবুর খান প্রমুখ। মরহুমার আত্মার মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন মৌলানা মোহাম্মদ হোসেন।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC