May 21, 2024, 5:41 pm
সর্বশেষ:
সাবেক সেনাপ্রধানের ওপর মার্কিন নিষেধাজ্ঞা সম্পর্কে স্বরাষ্ট্রমন্ত্রী বললেন কোনো মন্তব্য নেই প্রেসিডেন্ট নির্বাচনের তারিখ ঘোষণা করলো ইরান সাবেক সেনাপ্রধান ও তার পরিবারের ওপর মার্কিন নিষেধাজ্ঞা এভারেস্টের পর লোৎসা জয় করলেন বাবর আলী ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসির মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার শোক আলফাডাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচন: প্রতীক পেয়েই প্রচারণা শুরু চরভদ্রাসন পদ্মা নদীতে অভিযান ইরানের অন্তর্বর্তীকালীন প্রেসিডেন্ট মোহাম্মদ মোখবের বাংলাদেশ প্রেসক্লাব ইউএইর সভাপতি মামুনুর রশীদ, সাধারণ সম্পাদক মুহাম্মদ মোরশেদ আলম বিরোধীদের জেলে ঢুকিয়ে বাংলাদেশ ও পাকিস্তানের মডেলে নির্বাচন করতে চান মোদি: কেজরিওয়াল

তরুণীকে দুবাই পাচারের চেষ্টা, ৯৯৯-এ ফোনে উদ্ধার

  • Last update: Tuesday, May 30, 2023

পাচারকারীদের প্রতারণার শিকার এক তরুণী দুবাই যাওয়ার জন্য রওনা দিয়েছেন। এ সময় তার ছোট ভাই ৯৯৯-এ ফোন করেন। তার কলে সোমবার (২৯ মে) সন্ধ্যায় ওই তরুণীকে উদ্ধার করাসহ দুই পাচারকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (৩০ মে) দুপুরে জাতীয় জরুরি সেবা সংস্থার পরিদর্শক (মিডিয়া) আনোয়ার সাত্তার এ তথ্য জানান।

তিনি বলেন, ওই তরুণীর ছোট ভাই ৯৯৯-এ ফোন করে জানায়, তার বড় বোন এক পরিচিত লোকের মাধ্যমে দুবাই যাচ্ছিলেন পার্লারে কাজ করার জন্য। ভিসার কপি দেখে সন্দেহ হওয়ায় তারা ইউএই দূতাবাসে খোঁজ নিয়ে জানতে পারেন ভিসাটি ভুয়া। কিন্তু ততক্ষণে প্রতারকচক্রের সঙ্গে তার বোন রওনা দিয়ে দিয়েছেন এবং তার কাছে কোনো ফোন নেই। কিছুক্ষণের মধ্যে তার বোনকে নিয়ে ঢাকা এয়ারপোর্ট আসার কথা রয়েছে প্রতারক চক্রের। রাত ৯টার ফ্লাইটে তার বোনের দুবাই যাওয়ার কথা। পরে এয়ারপোর্ট থানা এবং ইমিগ্রেশন পুলিশকে বিষয়টি জানিয়ে নেওয়ার জন্য অনুরোধ জানায়।

আনোয়ার সাত্তার বলেন, ইমিগ্রেশন পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা অতিরিক্ত পুলিশ সুপার শাহনাজ বেগম জানান, যাত্রা স্থগিত করে ওই তরুণীকে ভাই এবং স্বামীর কাছে বুঝিয়ে দিয়েছেন। এ সময় দুই পাচারকারীকে গ্রেপ্তার করে এয়ারপোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে এয়ারপোর্ট থানায় একটি মামলা হয়েছে।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- মো. আবদুল খালেক (৪৩), মো. ফয়েজুল্লাহ সবুজ (৫৩)।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC