May 18, 2024, 11:49 pm
সর্বশেষ:
রামপালে ৬৩০ জন রোগী পেল বিনামূল্যে ছানি অপারেশনের সুযোগ  চাল বিতরণে অনিয়মের দায়ে ইউপি সদস্য বরখাস্ত মোরেলগঞ্জের পোলেরহাট বাজারে ভয়াবহ অগ্নিকান্ড, ১৩ দোকান পুড়ে ছাই মৌলভীবাজারে নদী রক্ষার বাঁধ নির্মাণে দীর্ঘসূত্রতা ৬ তারিখে বাজেট দেবো, বাস্তবায়নও করবো: প্রধানমন্ত্রী বেনাপোলে দোয়াত কলম প্রতীকের নির্বাচনী গণসমাবেশ দেশজুড়ে আজ থেকে ‘নো হেলমেট, নো ফুয়েল’ কার্যকর বিমানের সাবেক এমডিসহ ১৬ কর্মকর্তার বিরুদ্ধে দুদকের চার্জশিট সরকারের জলবায়ু সংক্রান্ত পদক্ষেপ দরিদ্র ও প্রান্তিক জনগোষ্ঠীর ঝুঁকি হ্রাস করেছে : প্রধানমন্ত্রী নির্বাচনের আড়াই বছর পর বিজয়ী হলেন পরাজিত প্রার্থী

টেকনাফে ব্রাজিল সমর্থকের ছুরিকাঘাতে আর্জেন্টিনার সমর্থক ক্ষতবিক্ষত

  • Last update: Sunday, July 11, 2021

কক্সবাজারের টেকনাফে ব্রাজিল সমর্থক এক তরুণের ছুরিকাঘাতে ক্ষতবিক্ষত হয়েছেন আর্জেন্টিনা সমর্থক আরেক তরুণ। তার পেটে, হাতে, পায়ে ও পিঠে ছুরিকাঘাত করা হয়। আজ সকালে টেকনাফের হৃীলা ইউনিয়নের মহেশখালিয়া গ্রামে এ ঘটনা ঘটে। আহত ইকবালকে উদ্ধার প্রথমে হৃীলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখান থেকে তাকে কক্সবাজার সদর হাসপাতালে রেফার করা হয়েছে।

জানা গেছে, আহত আর্জেন্টিনার সমর্থক ইকবাল (১৬) মহেশখালিয়া গ্রামের আবদুর রহিমের পুত্র।ছুরিকাঘাতকারী ব্রাজিল সমর্থক রেদোয়ান (১৭) একই এলাকার মোহাম্মদ শরীফের পুত্র।

আহত ইকবাল জানান, আজ সকালে উপজেলার হোয়াইক্যং মহেশখালীয়া পাড়ার জোড়া পুকুর সংলগ্ন এলাকায় তিনি ও ইকবাল একটি দোকানে বসে একসাথে ব্রাজিল-আর্জেন্টিনার ফাইনাল খেলা দেখেন। খেলা শেষে ব্রাজিল ১-০ গোলে হেরে গেলে আর্জেন্টিনার খেলোয়াড় ও তাদের সমর্থকদের গালাগালি শুরু করে রেদোয়ান।

এসময় তাকে বারণ করলে ইকবালকেও গালাগালি শুরু করে রেদোয়ান। এর একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে বাড়ি থেকে ছুরি নিয়ে এসে ইকবালকে উপর্যুপরি কুপিয়ে পালিয়ে যায় রেদোয়ান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় ছুরিকাঘাতকারী রেদোয়ানের বিচার চেয়েছেন এলাকাবাসী।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC