May 17, 2024, 12:39 pm

জেনিথ লাইফ এর আনন্দ ভ্রমণ

  • Last update: Sunday, November 12, 2023

আজিজুর রহমান দুলালঃ জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লি: গোপালগঞ্জের কাশিয়ানী শাখার উদ্যোগে গতকাল ১১ নভেম্বর যশোর বিনোদিয়া পার্কে এক বার্ষিক আনন্দ ভ্রমণের আয়োজন করা হয়। কাজের ফাঁকে মাঝে মধ্যে রিফ্রেশমেন্ট মানষিক ও শারীরিক প্রশান্তি দেয় বলেই এ ধরণের আয়োজন করা হয়ে থাকে।

কাশিয়ানী অফিস ইনচার্জ ও কোম্পানীর বি.এম. (উন্নয়ন) জান্নাতারা জেবা ও মো: আল আমিন শেখ (ফাইনান্সিয়াল এসোসিয়েট) এর যৌথ উদ্যোগে আয়োজিত এ আনন্দ ভ্রমণ অনুষ্ঠান পরিচালনা করেন মো: হারুনুর রশিদ- জি.এম.(উন্নয়ন)।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিকল্প ৫ এর মহা পরিচালক জনাব মো: জাহাঙ্গির আলম। উপস্থিত হয়েই পার্কে ঘোরাঘুরি, চিড়িয়াখানা দর্শন, ও বিভিন্ন বিনোদনের স্বাদ নেন সবাই। দুপুরের ভূড়ি ভোজনের পরে শুরু হয় গেম শো। মহিলা ও পুরুষদের মধ্যে সম্মিলিত হাড়ি ভাঙ্গা প্রতিযোগিতায় অংশ নেন ১৭ জন, এর মধ্যে ১ম স্থান অধিকার করেন মো: আল আমিন শেখ।

এরপরে অনেক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে শুরু হয় সম্মিলিত পিলো পাসিং গেম। সবাই গোল হয়ে বসে একে অপরের কাছে বালিশ পাসিং করতে থাকেন এবং এক এক জন করে আউট হতে থাকেন। ৩৯ জন প্রতিযোগির মাঝে লিটন সরকার ১ম স্থান, শামসুন্নাহার ২য় স্থান ও লাভলি বেগম ৩য় স্থান অধিকার করেন।

এর পর শুরু হয় লটারী কুপন ও ড্র। এতে লটারী বিজয়ী পুরস্কার প্রাপ্ত হন লামিয়া। এছাড়াও আয়োজকরা এক অভিনব দর্শক নন্দন কৌশল অবলম্বন করেন। প্রতিটি কুপন সংগ্রহকারীকেই তার নিজ হাতে তুলে নিতে হলো একটি করে হাতে লেখা ভাজ করা টোকেন, যাতে চকলেট, ললিপপ, ফুল কপি, বাধা কপি, লাউ, কচু, করলা, শ্যাম্পু, সাবান, কেক ইত্যাদি লেখা ছিল। যিনি যে কুপন তুলেছেন, তাকে সেই পন্যই দেয়া হলো। প্রতিটি পন্য বিতরনের সময়েই উপস্থিত দর্শকগনকে হাসতে হাসতে চোয়ালে ব্যথা অনুভব করতে হয়েছে।

অংশগ্রহণকারীদের মাঝে উপস্থিত ছিল ১১ বছর বয়সী মহুয়া নামের একটি মেয়ে, যে ৩য় শ্রেণী পর্যন্ত লেখাপড়া শেষ করে শখ জাগে পবিত্র কোরানের হাফেজ হবার, যে কথা সেই কাজ, পরিবারের একান্ত সহযোগিতায় ও নিজের মেধায় মাত্র ২ বছরেই সে পুরো কোরান শরীফ হেফজ শেষ করেছে। উদ্যোক্তাদের পক্ষ থেকে এই মেধাবী ছাত্রীকে বিশেষ পুরস্কারে ভূষিত করা হয়।

কাশিয়ানী অফিসের পক্ষ থেকে সম্মাননা প্যাক উপহার দেয়া হয় প্রকল্প পরিচালক মোঃ জাহাঙ্গির আলম ও তার পরিবারকে।

সবশেষে প্রকল্প প্রধান মো: জাহাঙ্গির আলম ও জি এম মো: হারুনুর রশিদ সবার মাঝে বিজয়ী পুরস্কার বিতরণ করেন। এ সময়ে উপস্থিত ছিলেন ডা: শাহিন মোল্লা, মিসেস কহিনুর বেগম, লাভলু কাজী, রিজিয়া বেগম, ভানু বেগম, লিটন সরকার, শামসুন্নানাহার, নজরুল ইসলাম, ঊর্মি খানম, মিস রাফসিয়া, মিসেস জাহাঙ্গির আলম, সামজুজ্জাহান, লামিয়া, মহুয়া, মরিয়ম ও আরো অনেক।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC