May 18, 2024, 3:25 am
সর্বশেষ:
রামপালে ৬৩০ জন রোগী পেল বিনামূল্যে ছানি অপারেশনের সুযোগ  চাল বিতরণে অনিয়মের দায়ে ইউপি সদস্য বরখাস্ত মোরেলগঞ্জের পোলেরহাট বাজারে ভয়াবহ অগ্নিকান্ড, ১৩ দোকান পুড়ে ছাই মৌলভীবাজারে নদী রক্ষার বাঁধ নির্মাণে দীর্ঘসূত্রতা ৬ তারিখে বাজেট দেবো, বাস্তবায়নও করবো: প্রধানমন্ত্রী বেনাপোলে দোয়াত কলম প্রতীকের নির্বাচনী গণসমাবেশ দেশজুড়ে আজ থেকে ‘নো হেলমেট, নো ফুয়েল’ কার্যকর বিমানের সাবেক এমডিসহ ১৬ কর্মকর্তার বিরুদ্ধে দুদকের চার্জশিট সরকারের জলবায়ু সংক্রান্ত পদক্ষেপ দরিদ্র ও প্রান্তিক জনগোষ্ঠীর ঝুঁকি হ্রাস করেছে : প্রধানমন্ত্রী নির্বাচনের আড়াই বছর পর বিজয়ী হলেন পরাজিত প্রার্থী

জরিপ বলছে বাইডেনের কাছে বড় ব্যবধানে পরাজিত হবেন ট্রাম্প

  • Last update: Friday, June 26, 2020

সকল জরিপের সম্মিলিত বিশ্লেষণের ফলাফল বলছে, ট্রাম্প মার্কিন ইতিহাসের সবচেয়ে বড় ব্যবধানে পরাজয়ের মুখে পড়ছেন।আর সবসময়ই কৃষ্ণাঙ্গবান্ধব বলে বিবেচিত জো বাইডেনের জনপ্রিয়তা বেড়েই চলেছে। -সিএনএন

এভোটারদের মুখোমুখি হবার মাত্র ৪ মাস আগে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প তার প্রেসিডেন্সির সবচেয়ে দূর্বল সময় পার করছেন। কই সঙ্গে দেশটি যখন স্বাস্থ্য ও রাজনৈতিক সমস্যা মোকাবেলা করছে, ট্রাম্প নিজেকে অত্যন্ত দূর্বল এক প্রেসিডেন্ট হিসেবে প্রতিষ্ঠিত করে ফেলেছেন। কোনও মার্কিন প্রেসিডেন্টেরই অবস্থান নির্বাচনপূর্ব জরিপে এতোটা দূর্বল ছিলো না। সব জরিপকে সম্মিলিতভাবে বিশ্লেষণ করলেও ট্রাম্পের জন্য কোনও সুখবর পাওয়া যায় না।

মার্কিন নাগরিকরা তাদের প্রেসিডেন্টকে লক্ষ্যহীন একজন মানুষ হিসেবে বিবেচনা করছেন। এমনকি রিপাবলিকানদের শক্ত ঘাঁটি বলে বিবেচিত রাজ্যগুলোতেও তার ভোট ৪০ শতাংশের বেশি নয় । বিশ্লেষকদের মতে , এই সময়ে বর্ণবাদ বিরোধী আন্দোলন শুরু হবে , সেই সৌভাগ্যের কথা কখনই ভাবেননি বাইডেন ।

গত ২০০ বছর ধরে যুক্তরাষ্ট্রে নির্বাচনপূর্ব জরিপ অনুষ্ঠিত হচ্ছে। ৪ মাস আগের জরিপে কোনও বিরোধী প্রার্থীই ক্ষমতাসীন প্রেসিডেন্টের চেয়ে ১২ পয়েন্ট এগিয়ে ছিলেন না ।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC