May 20, 2024, 9:49 pm
সর্বশেষ:
ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসির মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার শোক আলফাডাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচন: প্রতীক পেয়েই প্রচারণা শুরু চরভদ্রাসন পদ্মা নদীতে অভিযান ইরানের অন্তর্বর্তীকালীন প্রেসিডেন্ট মোহাম্মদ মোখবের বাংলাদেশ প্রেসক্লাব ইউএইর সভাপতি মামুনুর রশীদ, সাধারণ সম্পাদক মুহাম্মদ মোরশেদ আলম বিরোধীদের জেলে ঢুকিয়ে বাংলাদেশ ও পাকিস্তানের মডেলে নির্বাচন করতে চান মোদি: কেজরিওয়াল এসএমই মেলার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা রামপালে ৬৩০ জন রোগী পেল বিনামূল্যে ছানি অপারেশনের সুযোগ  চাল বিতরণে অনিয়মের দায়ে ইউপি সদস্য বরখাস্ত মোরেলগঞ্জের পোলেরহাট বাজারে ভয়াবহ অগ্নিকান্ড, ১৩ দোকান পুড়ে ছাই

চাষ করতে গিয়ে কৃষকরা জমিতে পেলেন নারীর লাশ

  • Last update: Tuesday, January 25, 2022

কক্সবাজারের পেকুয়া উপজেলায় ক্ষেতে বাম হাত ও দুই পায়ের রগকাটা এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুর ১২টায় পেকুয়া সদর নুইন্যামুইন্যা ব্রিজ বিলের একটি ক্ষেত থেকে তার লাশ উদ্ধার করা হয়। ওই নারীর পেটে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

নিহত নারীর নাম মোহছেনা আক্তার (৩৭)। তিনি কক্সবাজার পৌরসভার খাজা মঞ্জিল এলাকার ছাবের আহমদের মেয়ে।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, সকালে কৃষকরা ক্ষেতে চাষ করতে যাওয়ার সময় ওই লাশটি দেখতে পেয়ে পুলিশে খবর দেন।

পেকুয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলি বলেন, লাশের আশপাশে কোনো রক্তের চিহ্ন নেই। তবে পরিহিত বোরকায় রক্তের দাগ রয়েছে। লাশের পাশেই একটি ব্যাগ পাওয়া গেছে। সেই ব্যাগে মোবাইল ফোন, স্মার্টকার্ড ও কিছু টাকা রয়েছে। তা ছাড়া নিহতের ডান হাতে ঘড়ি রয়েছে।

তিনি আরও বলেন, স্মার্টকার্ডের তথ্যানুযায়ী নিহতের বাড়ি কক্সবাজার শহরে। তিনি কীভাবে পেকুয়া এলেন; কিংবা কে নিয়ে এলো কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

ঘটনাস্থলে সিআইডি, পিবিআই ও পুলিশের ক্রাইম ইউনিট এসেছে। তারা লাশ ও ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করছে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC