May 19, 2024, 6:59 am
সর্বশেষ:
রামপালে ৬৩০ জন রোগী পেল বিনামূল্যে ছানি অপারেশনের সুযোগ  চাল বিতরণে অনিয়মের দায়ে ইউপি সদস্য বরখাস্ত মোরেলগঞ্জের পোলেরহাট বাজারে ভয়াবহ অগ্নিকান্ড, ১৩ দোকান পুড়ে ছাই মৌলভীবাজারে নদী রক্ষার বাঁধ নির্মাণে দীর্ঘসূত্রতা ৬ তারিখে বাজেট দেবো, বাস্তবায়নও করবো: প্রধানমন্ত্রী বেনাপোলে দোয়াত কলম প্রতীকের নির্বাচনী গণসমাবেশ দেশজুড়ে আজ থেকে ‘নো হেলমেট, নো ফুয়েল’ কার্যকর বিমানের সাবেক এমডিসহ ১৬ কর্মকর্তার বিরুদ্ধে দুদকের চার্জশিট সরকারের জলবায়ু সংক্রান্ত পদক্ষেপ দরিদ্র ও প্রান্তিক জনগোষ্ঠীর ঝুঁকি হ্রাস করেছে : প্রধানমন্ত্রী নির্বাচনের আড়াই বছর পর বিজয়ী হলেন পরাজিত প্রার্থী

গোলাপগঞ্জের শেখপুরে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

  • Last update: Saturday, March 27, 2021

নিজস্ব প্রতিবেদকঃ মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে গোলাপগঞ্জের শেখপুর গ্রামে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেওয়া হয়েছে।

শুক্রবার (২৬ মার্চ) গোলাপগঞ্জ উপজেলার ভাদেশ্বর ইউপির শেখপুরে গোটারগাঁও যুব সমাজের উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও ফুটবল খেলার পুরস্কার বিতরণ করা হয়েছে।

সংগঠনের সভাপতি আব্দুল বাছিদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আশরাফুল আলম ও শিক্ষা বিষয়ক সম্পাদক মাছুম আহমেদের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মনসুর আহমদ।

গোলাপগঞ্জ উপজেলার সাবেক কমান্ডার আব্দুল আহাদসহ অত্র এলাকার বিভিন্ন গ্রামের মুক্তিযোদ্ধাদের এই সংবর্ধনা দেওয়া হয়। এসময় মিনি ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণও করা হয়।

সংবর্ধনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য প্রবাসী আব্দুল খালিক মাস্টার, ভাদেশ্বর ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপার্থী আবু সুফিয়ান উজ্জল, সাদেক ফারুক মিসবা, কাউছার আহমেদ টিপু, সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী রুমেল সিরাজসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

মুক্তিযোদ্ধাদের সংবর্ধনার আয়োজন করায় বক্তারা গোটারগাঁও যুব সমাজের পৃষ্ঠপোষক ও দায়িত্বশীল সকলের প্রশংসা করে বলেন, মুক্তিযুদ্ধের ইতিহাস ও ঐতিহ্যের ব্যাপারে এই সংগঠনের উদ্যোগ সত্যি প্রশংসিত। এছাড়া বক্তারা অত্র এলাকার বিভিন্ন ভালো কাজের সাথে সংগঠনটির কার্যকলাপ আশা করেন।

উল্লেখ্য, যুক্তরাষ্ট্র প্রবাসী ওমর ফারুক সামি ও আবু সুফিয়ান উজ্জলের পৃষ্ঠপোষকতায় মিনি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় বিজয়ী হয় শেখপুর ও রানার্সআপ হয় খমিয়া পাত্তন।

সবশেষে মহান মুক্তিযুদ্ধের শহিদদের রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC