May 17, 2024, 2:10 pm

গাইবান্ধায় বাসের সঙ্গে অটোরিকশা ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

  • Last update: Saturday, February 11, 2023

গাইবান্ধার পলাশবাড়ীতে যাত্রীবাহী বাসের সঙ্গে অটোরিকশা ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও অন্তত ৫ জন। শনিবার (১১ ফেব্রুয়ারি) সন্ধ্যার দিকে গাইবান্ধা-পলাশবাড়ী সড়কের সাকোয়া মাঝিপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ট্রাক্টরের হেলপার শান্ত মিয়া (৩২) এবং অটোরিকশার যাত্রী সেলিম মিয়া (৩৮)। শান্ত মিয়ার বাড়ি পলাশবাড়ী উপজেলার ঠুটিয়াপুকুর গ্রামে এবং পেশায় কাপড় ব্যবসায়ী সেলিম মিয়ার বাড়ি একই উপজেলার বেতকাপা ইউনিয়নের নড়াইল গ্রামে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সন্ধ্যার দিকে ঢাকা থেকে আসা রিমি পরিবহনের বাস গাইবান্ধার দিকে যাচ্ছিল। বাসটি সাকোয়া মাঝিপাড়া এলাকায় পৌঁছালে পলাশবাড়ীগামী ট্রাক্টর ও ব্যাটারিচালিত অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে একজন ও হাসপাতালে নেয়ার পথে আরেকজন মারা যান। এসময় বাস ও অটোরিকশার যাত্রীসহ আরও অন্তত ৫ জন আহত হন। আহতদের উদ্ধার করে সদর হাসপাতাল ও পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে পলাশবাড়ী থানার ওসি (তদন্ত) দিবাকর রায় জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মরদেহ দুটি তাদের স্বজনরা বাড়ি নিয়ে গেছেন।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC