October 18, 2024, 12:17 pm
সর্বশেষ:
সোনারগাঁয়ে কবরস্থানের জমি বিক্রির প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন সাংবাদিক সংগঠনের অফিস দখলে নিয়ে ব্যক্তিগত অফিস বানালেন বিএনপি নেতা হাসান সাতক্ষীরায় মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়ম ও দূনীতির অভিযোগ ভারতে পালানোর সময় শেরপুর জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক চন্দ্রপাল আটক ইসলামী অর্থনীতি বিকাশে কাজ করছে জেনিথ ইসলামী লাইফ: কামালুদ্দিন জাফরী আলফাডাঙ্গা প্রেসক্লাবের নব-নির্বাচিত কার্যনিবাহী কমিটির পরিচিতি ও অভিষেক অনুষ্ঠান চোরাইপথে ভারতীয় শাড়িসহ সিএনজি আটক  বেনাপোল সীমান্তে পঁচা পানির পুকুরে মিলল ৬লাখ টাকার ফেনসিডিল বান্দরবানে বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন সিরাজগঞ্জে প্রাইভেটকার-সিএনজি মুখোমুখি সংঘর্ষ নিহত-১

কুষ্টিয়ায় নকল ওষুধ ও সরাঞ্জমাদি জব্দ, মালিককে জেল-জরিমানা 

  • Last update: Wednesday, June 17, 2020

সুজন কুমার কর্মকার, কুষ্টিয়াঃ কুষ্টিয়ায় নকল ওষুধ কারখানায় অভিযান পরিচালনা করে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে। একই সাথে    ৫০,০০০/- (পঞ্চাশ হাজার) টাকা অর্থদন্ডে দন্ডিত করা হয়েছে। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সবুজ হাসান এ মোবাইল কোর্ট পরিচালনা করেন।

১৭ জুন বুধবার দুপুরে জেলা প্রশাসকের পক্ষ থেকে এক বার্তায় এ তথ্য নিশ্চিত করে জানানো হয়, বুধবার  কুষ্টিয়া জেলা শহরের বাবরআলী গেট চামড়াপট্টি এলাকায় “এপিক” নামক একটি নকল হোমিওপ্যাথিক ওষুধ কারখানায় অভিযান পরিচালিত হয়। এ সময় বিপুল পরিমান নকল ও নিম্নমানের ওষুধ, লিফলেট, লেবেল সহ বিভিন্ন জাল কাগজপত্র ও সরাঞ্জমাদি জব্দ ও ধ্বংস করা  হয়। ওষুধ আইন, ১৯৪০ অনুসারে কারখানা মালিক মোঃ তৌহিদুল ইসলাম কে ০৩ (তিন) মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৫০,০০০ (পঞ্চাশ হাজার) টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সবুজ হাসান জানান, মোবাইল কোর্ট পরিচালনাকালে জেলা পুলিশ, ড্রাগ সুপার, ও জুডিশিয়াল পেশকার সহায়তা করে। জনস্বার্থে অভিযান অব্যাহত থাকবে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC