May 17, 2024, 10:42 am
সর্বশেষ:

কামারখন্দে ভিজিএফ কার্ড ও নগদ টাকা বিতরণ

  • Last update: Thursday, April 13, 2023

আবু তালহা,সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার ৪ টি ইউনিয়নে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে দুস্থ ও গরীব অসহায়দের জন্য ভিজিএফ এর চাল বরাদ্দ দিয়েছে সরকার। ইতিমধ্যে উপজেলার ২ টি ইউনিয়নে ভিজিএফ কার্ড ও ১০ কেজি করে চাউল বিতরণ করা হয়েছে।

বুধবার (১২ এপ্রিল) সকালে উপজেলার ২ নং ঝাঐল ইউনিয়নের ১ নং ওয়ার্ডে ভিজিএফের কার্ড বিতরণের সময় নগদ অর্থ বিতরণ করে অনন্য এক নজির স্থাপন করেছেন ইউপি সদস্য মোঃ কোরবান আলী।

জানা গেছে, ইউপি সদস্য কোরবান আলী তার ১ নং ওয়ার্ডের জন্য ১ শত ভিজিএফ কার্ড বরাদ্দ পান। এই কার্ড গুলো বিতরণ করতে তার ওয়ার্ডে মাইকিং করে দুস্থ ও গরীব অসহায়দের কার্ড গুলো নিয়ে যাওয়া জন্য বলা হয়। এসময় ১ শত কার্ডের বিপরীতে প্রায় ২ শত মানুষ উপস্থিত হয়। সবাইকে বলা হয় কার্ড বরাদ্দের কথা এবং ১ শত জনকে দেয়া হয় কার্ড ও বাকি ১ শত জনকে দেয়া হয় কার্ডের মূল্য অনুযায়ী ২ শত করে টাকা।

এবিষয়ে ইউপি সদস্য কোরবান আলী জানান, আমার ওয়ার্ডের সকল গরীব অসহায়দের সরকারি বরাদ্দ পাওয়ার অধিকার রয়েছে। এবার ঈদের সামনে ভিজিএফ এর কার্ড পেয়েছি মাত্র ১ শত আমি জানি এর থেকে বেশি গরিব অসহায় রয়েছে আমার ওয়ার্ডে তাই সবাই কে মাইকিং করে ডেকে নিয়ে এসে বিষয়টি বুঝিয়েছি। ১ শত জনকে কার্ড ও ১ শত জনকে নিজের পকেট থেকে কার্ডের মূল্য অনুযায়ী টাকা দিয়েছি।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC