May 19, 2024, 6:24 pm
সর্বশেষ:
বিরোধীদের জেলে ঢুকিয়ে বাংলাদেশ ও পাকিস্তানের মডেলে নির্বাচন করতে চান মোদি: কেজরিওয়াল এসএমই মেলার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা রামপালে ৬৩০ জন রোগী পেল বিনামূল্যে ছানি অপারেশনের সুযোগ  চাল বিতরণে অনিয়মের দায়ে ইউপি সদস্য বরখাস্ত মোরেলগঞ্জের পোলেরহাট বাজারে ভয়াবহ অগ্নিকান্ড, ১৩ দোকান পুড়ে ছাই মৌলভীবাজারে নদী রক্ষার বাঁধ নির্মাণে দীর্ঘসূত্রতা ৬ তারিখে বাজেট দেবো, বাস্তবায়নও করবো: প্রধানমন্ত্রী বেনাপোলে দোয়াত কলম প্রতীকের নির্বাচনী গণসমাবেশ দেশজুড়ে আজ থেকে ‘নো হেলমেট, নো ফুয়েল’ কার্যকর বিমানের সাবেক এমডিসহ ১৬ কর্মকর্তার বিরুদ্ধে দুদকের চার্জশিট

কাতারে কর্মরত অবস্থায় মাথায় রড পড়ে বাংলাদেশি যুবকের মৃত্যু

  • Last update: Thursday, May 27, 2021

কাতারে মাথায় রড পড়ে বাংলাদেশির মৃত্যু
মধ্যপ্রাচ্যের দেশ কাতারে কাজ করার সময় একটি নির্মাণাধীন ভবনের ওপর থেকে লোহার রড মাথায় পড়ে নুরুল আফসার (২৮) নামের এক বাংলাদেশি যুবকের মৃত্যু হয়েছে। তিনি পেশায় একজন ইলেকট্রিক মিস্ত্রি ছিলেন।

বুধবার দুপুরে কাতারের রাজধানী দোহায় এ ঘটনা ঘটে। নিহত যুবক নুরুল আফসার ফেনীর সোনাগাজী উপজেলার চর চান্দিয়া ইউনিয়নের ওলামাবাজার এলাকার নুরুল আলমের ছেলে। দুই ভাই ও এক বোনের মধ্যে আফসার সবার বড়।

আফসারের বাবা নুরুল আলম বলেন, তিন বছর ধরে তার ছেলে কাতারের দোহায় কাজ করেন। বুধবার সকালেও ছেলের সঙ্গে তার কথা হয়েছে। কথা শেষ করে আফসার কাজে চলে যান।

কাতারে অবস্থানরত আত্মীয়-স্বজন ও বন্ধুদের বরাত দিয়ে নুরুল আলম বলেন, আফসার দোহা শহরের একটি ভবনে কাজ করছিলেন। কাজের বিরতিতে নাশতা করতে যাওয়ার পথে পাশের একটি নির্মাণাধীন ভবনের ওপর থেকে লোহার বড় রড তার মাথায় পড়ে।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। বিকেলে আত্মীয়ের মাধ্যমে ছেলের মৃত্যুর খবর জানতে পারেন তিনি।

চর চান্দিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. মোশারফ হোসেন বলেন, কাতারে নিহত নুরুল আফসার তার এলাকার বাসিন্দা। তার লাশ দেশে আনার ক্ষেত্রে ইউনিয়ন পরিষদের কোনো সহায়তা লাগলে তা করার আশ্বাস দেন।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC