May 20, 2024, 8:37 am
সর্বশেষ:
বাংলাদেশ প্রেসক্লাব ইউএইর সভাপতি মামুনুর রশীদ, সাধারণ সম্পাদক মুহাম্মদ মোরশেদ আলম বিরোধীদের জেলে ঢুকিয়ে বাংলাদেশ ও পাকিস্তানের মডেলে নির্বাচন করতে চান মোদি: কেজরিওয়াল এসএমই মেলার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা রামপালে ৬৩০ জন রোগী পেল বিনামূল্যে ছানি অপারেশনের সুযোগ  চাল বিতরণে অনিয়মের দায়ে ইউপি সদস্য বরখাস্ত মোরেলগঞ্জের পোলেরহাট বাজারে ভয়াবহ অগ্নিকান্ড, ১৩ দোকান পুড়ে ছাই মৌলভীবাজারে নদী রক্ষার বাঁধ নির্মাণে দীর্ঘসূত্রতা ৬ তারিখে বাজেট দেবো, বাস্তবায়নও করবো: প্রধানমন্ত্রী বেনাপোলে দোয়াত কলম প্রতীকের নির্বাচনী গণসমাবেশ দেশজুড়ে আজ থেকে ‘নো হেলমেট, নো ফুয়েল’ কার্যকর

আমিরাতে সন্দেহজনক ড্রোন হামলায় নিহত ৩

  • Last update: Monday, January 17, 2022

ইয়েমেনের হুথি বিদ্রোহীরা সংযুক্ত আরব আমিরাতে “সামরিক অভিযান” ঘোষণা করার পর সোমবার আবুধাবিতে সন্দেহজনক ড্রোন হামলায় বিস্ফোরণ এবং অগ্নিকান্ড- ঘটেছে।

পুলিশ জানায়, আকাশে “ছোট উড়ন্ত বস্তু” দেখা গেছে। এছাড়া, একটি শিল্প এলাকায় তিনটি পেট্রোল ট্যাঙ্ক বিস্ফোরিত হয়েছে ও বিমানবন্দরে অগ্নিকাণাড ঘটেছে। তবে সেখানে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। খবর এএফপি’র।

পুলিশের এক বিবৃতিতে বলা হয়েছে, প্রাথমিক তদন্তে ধারণা করা হচ্ছে যে, উড়ন্ত ছোট বস্তুগুলো সম্ভবত ড্রোন যা দুটি এলাকায় পতিত হয়েছে এবং বিস্ফোরণ ও অগ্নিকান্ড ঘটিয়েছে।

হুথিরা বলেছে, তারা সংযুক্ত আরব আমিরাতে সামরিক অভিযান পরিকল্পনা ঘোষণা করবে। এতে সাত বছরের যুদ্ধ তীব্র হবে বলে ধারণা করা হচ্ছে।

সূত্রঃ খালিজ টাইমস

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC