May 12, 2024, 4:43 pm
সর্বশেষ:
এসএসসি ও সমমানের ফলাফল-২০২৪ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী মৌলভীবাজারে প্রথম রাজনীতির মাঠে ট্রান্সজেন্ডার নেতা আমিরাতে কুলাউড়া ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠন তুলা চাষ বৃদ্ধির লক্ষ্যে বান্দরবানে কৃষক সমাবেশ ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য করার দাবির প্রতীকী ভোটে প্রস্তাব পাস চট্টগ্রামের লোহাগাড়ায় যুবদল নেতা মুসলিম উদ্দিন গ্রেপ্তার বান্দরবানে ক্ষুদ্র ও প্রান্তিক চাষীদের বীজ ও সার বিতরণ উপজেলা নির্বাচনে প্রার্থী হতে ইউপি চেয়ারম্যান থেকে পদত্যাগ সাতকানিয়ার রাজিয়া হত্যার প্রধান আসামী ফারুখ র‌্যাবের হাতে গ্রেফতার মৌলভীবাজার আদালত প্রাঙ্গণে “ন্যায়কুঞ্জ” উদ্বোধন করেন প্রধান বিচারপতি

অবশেষে জামিন পেলেন শাহরুখ পুত্র আরিয়ান

  • Last update: Thursday, October 28, 2021

তিন সপ্তাহ কারাগারে থাকার পর অবশেষে জামিন পেলেন বলিউড কিং শাহরুখ খানের পুত্র আরিয়ান খান।

বৃহস্পতিবার মুম্বাইয়ের আদালত তার জামিনের আবেদন মঞ্জুর করে।

এনডিটিভির খবরে বলা হয়েছে, মঙ্গলবার এবং বুধবার আরিয়ানের জামিনের শুনানি অসমাপ্ত ছিল। তৃতীয় দিনে হাইকোর্ট জামিনের আদেশ দিল।

আরিয়ানকে গত ২ অক্টোবর মুম্বাই থেকে গোয়াগামী প্রমোদতরী থেকে আটক করা হয়েছিল। এর পর ৩ অক্টোবার তাকে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

মোট দু’বার তার জামিনের আবেদন খারিজ হয়ে যায়। যুক্তি হিসেবে বলা হয়, জামিনে ছাড়া পেলে, আরিয়ান তার বিরুদ্ধে যাবতীয় তথ্য ও প্রমাণ লোপাটের চেষ্টা করতে পারেন।

শাহরুখ পুত্রের বিরুদ্ধে মাদক-মামলার তদন্তকারী কর্মকর্তা সমীর ওয়াংখেড়ের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠেছে। মামলার অন্যতম সাক্ষী প্রভাকর সেইল তার বিরুদ্ধে ঘুষের অভিযোগ তোলার পর মামলা ভিন্ন দিকে মোড় নেয়।

তদন্ত কর্মকর্তা সমীরের বিরুদ্ধেও তদন্ত শুরু হয়েছে। সম্প্রতি মামলার আরেক সাক্ষী কিরণ গোসাভিকে গ্রেফতার করেছে পুলিশ।

তদন্তকারী কর্মকর্তার ভূমিকা নিয়ে ধোঁয়াশার মধ্যেই আরিয়ানকে জামিন দিল আদালত।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC