৬২ রানে অলআউট হওয়ায় অস্ট্রেলিয়াকে ভন-হার্শার খোঁচা

খেলাধুলা টপ নিউজ
Share this news with friends:

বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়া এসেছিল গুরুত্বপূর্ণ ক্রিকেটারদের ছাড়াই। হোয়াইওয়াশের হাত থেকে একটুর জন্য বেঁচে গেলেও লজ্জাজনক হার এড়াতে পারেনি অস্ট্রেলিয়া। পাঁচ ম্যাচ টি-টোয়েন্টির শেষ ম্যাচে অজিরা অলআউট হয় মাত্র ৬২ রানে। সংক্ষিপ্ত সংস্করণে যা তাদের সর্বনিম্ন রানের ইনিংস। ২০০৫ সালে ইংল্যান্ডের বিপক্ষে ৭৯ রানে অলআউট হওয়া ইনিংসটি ছিল আগের সর্বশেষ। সাকিব আল হাসান, মোহাম্মদ সাইফুদ্দিনের বোলিং তোপে অস্ট্রেলিয়ার ইনিংস স্থায়ী ছিল ১৩.৪ ওভার। আন্তর্জাতিক ক্রিকেটে এত কম সময়ে কখনই শেষ হয়নি অস্ট্রেলিয়ার ইনিংস। অস্ট্রেলিয়া সোমবার তাদের শেষ আট উইকেট হারায় মাত্র ২৮ রানে ও ৩৬ বলের ব্যবধানে।

অস্ট্রেলিয়ার এমন হারকে খোঁচা দিয়েছেন ইংল্যান্ডের সাবেক অধিনায়ক মাইকেল ভন ও জনপ্রিয় ক্রিকেট ধারাভাষ্যকার হার্শা ভোগলে।

Advertisements

চিরশত্রু অস্ট্রেলিয়ার লজ্জাজনক পরাজয়কে তো বেশ উপভোগ করছেন মাইকেল ভন। সামাজিক যোগামাধ্যম টুইটারে ভন লিখেছেন, ‘অজিরা ৬২ রানে অলআউট। এখন উপভোগের সময়।’ বরাবরই বাংলাদেশ ক্রিকেটের ভক্ত বলে পরিচিত হার্শা ভোগলে টুইট করেছেন অস্ট্রেলিয়ার দ্বিতীয় সারির দল পাঠানোকে ইঙ্গিত করে। তিনি লিখেছেন, ‘বাংলাদেশে কি হয়েছে, এটাকে অস্ট্রেলিয়া কোন দৃষ্টিকোণ থেকে দেখছে?’

Drop your comments: