December 2, 2021, 7:26 pm

৫ দফা দাবিতে সিলেট বিভাগে চলছে পরিবহন ধর্মঘট

  • Last update: Monday, November 22, 2021

পাঁচ দফা দাবিতে সিলেট বিভাগে চলছে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট। এতে সড়কে নেই কোনো যানবাহন। তবে সিএনজি অটোরিক্সা চলছে।

সোমবার (২২ নভেম্বর) সকাল ৬টা থেকে শুরু হয়েছে অনির্দিষ্টকালের এই পরিবহন ধর্মঘট। বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন সিলেট বিভাগীয় কমিটি এই ধর্মঘটের ডাক দিয়েছে। ধর্মঘটের সাথে একাত্বতা পোষন করেছে হবিগঞ্জ মোটর মালিক গ্রুপ।

Advertisements

এই ধর্মঘটের কারণে সার্বিকভাবে চরম ভোগান্তিতে পড়েছেন সাধারণ মানুষ ও পরীক্ষার্থীরা। তবে ধর্মঘটে পরীক্ষার্থীদের গাড়ি চলতে কোনো বাধা নেই বলে জানিয়েছেন শ্রমিক নেতারা।

যে সব দাবিতে পরিবহন শ্রমিকদের এই ধর্মঘট, সেগুলো হলো- সিলেট জেলা অটোটেম্পু, অটোরিকশা চালক শ্রমিক জোট (রেজি নং: ২০৯৭) এর ত্রি-বার্ষিক নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করা , বিনা প্রতিদ্ধন্ধিতায় ঘোষিত কমিটি বাতিল করা এবং মনোনয়ন ফি বাবত আদায় করা টাকা ফেরত দেয়া।

এ ছাড়া সিলেটের আঞ্চলিক শ্রম দফতরের উপ-পরিচালককে প্রত্যাহার, সিলেট জেলা বাস-মিনিবাস ও কোচ মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের (রেজি নং: বি-১৪১৮) নেতাদের ওপর দায়ের করা মামলা প্রত্যাহার, ট্রাফিক পুলিশ ও হাইওয়ে পুলিশের সব হয়রানি বন্ধ, মেয়াদোত্তীর্ণ শেরপুর, শেওলা, লামাকাজী, শাহপরাণ ও ফেঞ্চুগঞ্জ সেতু থেকে টোল আদায় বন্ধ এবং চৌহাট্টাসহ নগরীর বিভিন্ন স্থানে সব ধরনের গাড়ি পার্কের ব্যবস্থা করা।

Advertisements
Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC