March 4, 2024, 4:42 am
সর্বশেষ:
ভুতের আড্ডায় প্রশাসনের অভিযান, আপত্তিকর অবস্থায় জোড়ায় জোড়ায় কপোত কপোতি আটক কুড়িগ্রাম আদর্শ পৌর বাজারকে অনিয়ম ও দুর্নীতিমুক্ত করতে রেজিস্ট্রেশন একান্ত দরকার শরণখোলায় বয়লার মুরগীর চিকেন খেয়ে ভাইরাস আক্রান্ত হয়ে শিশুর মৃত্যু বানিয়াচংয়ে জাতীয় ভোটার দিবস পালিত নতুন ৭ প্রতিমন্ত্রী কে কোন মন্ত্রণালয়ে বেইলি রোডের আগুনে নিহত এড.আতাউর রহমান শামিম এর দাফন সম্পন্ন ফরিদপুরের নগরকান্দায় কুকুরের কামড়কে কেন্দ্র করে সংঘর্ষ আহত -১০ বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে হমলা লুটপাট ফরিদপুরের নগরকান্দায় কুকুরের কামড়কে কেন্দ্র করে সংঘর্ষে আহত -১০ শ্রীমঙ্গলে ১বছর ধরে সড়কটির বেহাল দশা, চলাচলে অতিষ্ঠ জনজীবন মোরেলগঞ্জে জাতীয় বীমা দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা অনুষ্ঠিত

৪ প্রতিষ্ঠানকে ভোক্তা অধিদপ্তরের জরিমানা

  • Last update: Tuesday, March 21, 2023

তিমির বনিক, মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারের কুলাউড়ায় বাজার মনিটারিং ও সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

সোমবার (২০ মার্চ) ভোক্তা অধিদপ্তরের জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. শফিকুল ইসলামের নেতৃত্বে এ কার্যক্রম পরিচালনা করা হয়। বাজার মনিটরিং ও সচেতনতামূলক কার্যক্রম পরিচালনাকালে ৪ ব্যবসায়ীকে ২১ হাজার টাকা জরিমানা করা হয়। সহকারী পরিচালক মো. শফিকুল ইসলাম জানান, সোমবার কুলাউড়া পৌরসভাধীন দক্ষিণ বাজার এলাকায় বিভিন্ন অনিয়মের অভিযোগে বাজার মনিটরিং ও সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করা হয়। এ সময় অতিরিক্ত মূল্যে পণ্য বিক্রয়, মূল্য তালিকা প্রদর্শন না করা, মেয়াদোত্তীর্ণ পণ্য ও অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য উৎপাদন করায় দক্ষিণ বাজারের নাজমা হোটেল অ্যান্ড রেস্টুরেন্টকে ১০ হাজার টাকা, আশার আলো পোল্ট্রি ফার্মকে ৩ হাজার টাকা, আলাউদ্দিন স্টোরকে ৫ হাজার টাকা ও এমএন স্টোরকে ৩ হাজার টাকাসহ মোট ২১ হাজার টাকা জরিমানা করে তা আদায় করা হয়। অভিযান পরিচালনয় কুলাউড়া থানা পুলিশের একটি দল সহায়তা করেন।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC