January 27, 2022, 10:49 pm

১৬ তারিখ খেলা হবে, খেলায় জিতবে নৌকাঃ শামীম ওসমান

  • Last update: Monday, January 10, 2022

১৬ তারিখ খেলা হবে, আর সে খেলায় জিতবে নৌকা। নারায়ণগঞ্জে আজ সোমবার (১০ জানুয়ারি) সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন আওয়ামী লীগ নেতা ও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

সংবাদ সম্মেলনে নারায়ণগঞ্জের এই প্রভাবশালী নেতা বলেন, কোনো সংস্থার প্রতিবেদন বিশ্বাস করে যারা রাজনীতি করে আমরা তাদের মতো না। আমাদের শেকড় নারায়ণগঞ্জের মাটিতে প্রোথিত। আমরা নারায়ণগঞ্জের মাটি থেকে বেরে উঠেছি। আমাদের পরিবারের মতো স্যাক্রিফাইস করেনি আওয়ামী লীগের ৯৯ শতাংশ পরিবার। এই নারায়ণগঞ্জে আমাদের বাড়িতে সৃষ্টি হয়েছে আওয়ামী লীগ। বঙ্গবন্ধুকে জন্ম দিয়ে গর্বিত গোপালগঞ্জ। তবে যেকোনো মূল্যে নৌকার জয় নিশ্চিত করতে নারায়ণগঞ্জও প্রস্তুত। নারায়ণগঞ্জের মাটি নৌকার ঘাঁটি, আওয়ামী লীগের ঘাঁটি, শেখ হাসিনার ঘাঁটি, বঙ্গবন্ধুর ঘাঁটি। তৈমূর আলম খন্দকার সাহেবকে বলবো, আপনি আপনার মতো প্রচারণা চালান। তবে হাতি দিয়ে নৌকা ডোবানোর কথা যখন বলেছেন, সেক্ষেত্রে বলতে চাই, আমি বিশ্বাস করি, নারায়ণগঞ্জে হাতি দিয়ে নৌকা ডোবানো কোনোদিন সম্ভব হবে না।

Advertisements

তৈমূর আলম খন্দকারকে ‘গডফাদারের প্রার্থী’ বলে অভিহিত করেছিলেন সেলিনা হায়াৎ আইভী। সে প্রসঙ্গে জিজ্ঞেস করা হলে শামীম অসমান বলেন, আমাকে ব্রাদার, ফাদার, গড ফাদার- যা কিছু ইচ্ছে বলেন। কিন্তু গডমাদার বইলেন না। আই অ্যাম আ ম্যান।

এ প্রসঙ্গে শামীম অসমান আরও বলেন, মাত্র সোয়া পাঁচ লাখ ভোটারের একটা নির্বাচন এটি। আর এই নির্বাচন এলেই যেন কীসব হয়ে যায়! গরীবের সুন্দরী বউ যেমন সবার ভাবি হয়, আমার হয়েছে সে দশা। সবাই আমাকে একে অপরের দিকে ঠেলে দিচ্ছে। তবে আমি স্পষ্ট করে বলতে চাই, আমি সত্য কথা বলতে পছন্দ করি। আমি এ কদিন চুপ ছিলাম, কারণ এ নিয়ে কথা বলা আমার কাজ না। তবে এই চুপ থাকায় আমার দল ক্ষতিগ্রস্ত হয়েছে। এখন চুপ করে গেলে অসত্য করা হবে।

শামীম ওসমান বলেন, নারায়ণগঞ্জে আমাদের শেকড় বেড়ে উঠেছে মাটির ভেতর থেকে। আমরা মাটিতে হাত দিলে বুঝতে পারি, মাটি কী বলতে চায়। আমরা কাউকে দোষ দেইনি। কবরস্থানে যখন শ্মশানের মাটি ফেলা হয়েছিল। কেবল বলেছিলাম, এটা শয়তানের কাজ। অনেকেই একজন নারীর নাম ধরে জিজ্ঞেস করেছেন যে, আমি তাকে দায়ী করি কিনা। আমি তাকে চুপ করিয়ে দেই। কারণ, আমার বিশ্বাস ছিল উনি এতে জড়িত নন। তবে সাম্প্রতিক সময়ে এক প্রেস রিলিজে আমি আহত হয়েছি। কেন্দ্রীয় নেতাদেরও বলেছি, উনাকে আল্লাহর কাছে মাফ চাইতে বলেন। সৃষ্টিকর্তার কাছে যেতে হবেই এক সময়। তাই তার কাছে যেন ক্ষমা চান। আল্লাহর কাছে ক্ষমা চাইলে আমাদের আর কিছুই বলার থাকে না।

Advertisements
Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC