December 2, 2021, 6:15 pm

স্বরাষ্ট্রমন্ত্রীকে স্মারকলিপি দিয়েছে ২০দলীয় জোটের শরিক পাঁচটি দল

  • Last update: Sunday, November 21, 2021

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসার অনুমতি দেয়ার আবেদন জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রীকে স্মারকলিপি দিয়েছে ২০দলীয় জোটের শরিক পাঁচটি দল। আজ দুপুরে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে সাক্ষাৎ করে কল্যাণ পার্টির চেয়ারম্যান সৈয়দ মুহাম্মদ ইবরাহিমের নেতৃত্বে পাঁচ দলের শীর্ষ নেতারা এ আবেদন জানান।

জানতে চাইলে সৈয়দ মুহাম্মদ ইবরাহিম মানবজমিনকে বলেন, ‘আমরা পাঁচটি দল নিজ উদ্যোগে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাত করেছি। আমাদের আবেদন ছিল, খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসার জন্য পাঠানো হোক। সরকার রাজনৈতিক কারণে হোক বা অরাজনৈতিক কারণে হোক বেগম জিয়াকে কারাগার থেকে মুক্তি দেয়ায় আমরা কৃতজ্ঞ। কিন্তু তিনি এখন গুরুতর অসুস্থ। তাই রাজনৈতিক মতপার্থক্য ভুলে মানবিক কারণে হলেও তাকে বিদেশে চিকিৎসা নেয়ার অনুমতি দিতে স্বরাষ্ট্রমন্ত্রীর মাধ্যমে প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ করেছি।’

Advertisements

তিনি বলেন, ‘লিখিত আবেদন জমা দিয়েছি, মুখেও ব্যাখ্যা করেছি। স্বরাষ্ট্রমন্ত্রী আন্তরিকতার সঙ্গে আমাদের কথাগুলো শুনেছেন। তিনি তা প্রধানমন্ত্রীর কাছে পৌঁছাবেন বলে আশ্বস্তও করেছেন।’ স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎকালে অন্যদের মধ্যে ছিলেন ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপি) চেয়ারম্যান ফরিদুজ্জামান ফরহাদ, ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টির (এনডিপির) চেয়ারম্যান কে এম আবু তাহের, বাংলাদেশ জাতীয় দলের চেয়ারম্যান সৈয়দ এহসানুল হুদা ও লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) মহাসচিব শাহাদাৎ হোসেন সেলিম।।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC