স্বপ্নের বাস্তবায়নে আলফাডাঙ্গায় এমপি ও ডিসি

জেলা সংবাদ টপ নিউজ বাংলাদেশ
Share this news with friends:

আলফাডাঙ্গা, ফরিদপুর প্রতিনিধিঃ এ অঞ্চলের অসহায় মানুষের মুখে হাসি ফোটাতে আবাসন, স্কুল, মাদ্রাসা, মসজিদ, মন্দির ও খেলার মাঠ দিয়ে সাজানো হলো “স্বপ্ন নগর”। যাদের স্বপ্ন ছিল মাত্র ছোট্ট একটি ঘরের, তারা আজ পেল তাদের স্বাভাবিক জীবন যাপনের সবকিছু। ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ভূমিহীনদের আবাসন প্রকল্প “স্বপ্ন নগরের” শুভ উদ্বোধনকালে ফরিদপুর ১ আসনের মাননীয় এম.পি মনজুর হোসেন বুলবুল এ কথা বলেন।

আলফাডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ এলাহির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর ১ আসন থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য জননন্দিত জননেতা মনজুর হোসেন বুলবুল এমপি মহোদয়। সন্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা প্রশাসক অতুল সরকার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম জাহিদুল হাসান জাহিদ এবং পৌর মেয়র সাইফুর রহমান সাইফার, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ কে এম আহাদুল হাসান আহাদ ও থানার অফিসার ইনচার্জ মোঃ ওয়াহিদুজ্জামান।

Advertisements

একই দিনে আলফাডাঙ্গা উপজেলার “মুজিব শত বর্ষ পার্ক”উদ্বোধন ও স্বপ্ন নগরের জন্য “জেলা প্রশাসক উচ্চ বিদ্যালয়”, মসজিদ, ঈদগাহ, মন্দির, ইকো পার্ক, শিশু পার্ক, খেলার মাঠ, প্রস্তাবিত কমিউনিটি ক্লিনিক, শ্বশ্মান ও একটি গোরস্থানের ভিত্তি প্রস্তর স্থাপন করেন।

সবাই মিলে মিশে থেকে একে অপরের সহযোগিতা করবেন, ছেলে মেয়েদের লেখাপড়ার ব্যবস্থা করা হলো, তাদেরকে শিক্ষার দিকে উৎসাহিত করবেন, মদ-গাঁজা, মাদক জাতীয় সঙ্গী থেকে দূরে রাখবেন, যে কোন সমস্যায় প্রশাসনকে ফোন দিবেন। জেলা প্রশাসক অতুল সরকার তার বক্তব্যে নগরের অধিবাসীদের প্রতি বিশেষভাবে অনুরোধ করেন।

Drop your comments: