December 6, 2022, 9:17 pm

সৌদি গোলরক্ষককে ফ্ল্যাট বাড়ি উপহার দিতে চান চট্টগ্রামের সাবেক মেয়র

  • Last update: Thursday, November 24, 2022

আর্জেন্টিনার বিরুদ্ধে সৌদি আরবের অবিশ্বাস্য জয়ের নায়ক সৌদি গোলরক্ষক মোহাম্মদ আল ওয়াইসকে বাংলাদেশে একটি ফ্ল্যাট বাড়ি উপহার দিতে চান চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র এম মনজুর আলম। পাশাপাশি গোলরক্ষককে বাংলাদেশে এনে চট্টগ্রামের শেখ রাসেল মিনি স্টেডিয়ামে সংবর্ধনাও দিতে চান তিনি।

সাবেক বিশ্ব চ্যাম্পিয়নদের বিরুদ্ধে সৌদি আরবের জয় পাওয়ায় আজ বুধবার মনজুর আলমের উদ্যোগে শোকরানা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সকালে চট্টগ্রামের কর্নেলহাটের মোস্তফা হাকিম ভবন অডিটরিয়ামে এ দোয়া মাহফিল আয়োজন করা হয়েছে। সৌদি আরবের জয়ে মুসলিম উম্মাহর সুনাম উজ্জ্বল হয়েছে বলে মনে করেন তিনি। এ সময় গোলরক্ষককে সংবর্ধনার পাশাপাশি তাঁর মোস্তাফা হাকিম বাগান বাড়িতে একটি ফ্ল্যাট দিতে চান মনজুর আলম।

Advertisements

মনজুর আলম প্রথম আলোকে বলেন, ‘গোলরক্ষক মোহাম্মদ আল ওয়াইসের অসাধারণ নৈপুণ্যে সৌদি আরব সাবেক চ্যাম্পিয়নদের হারিয়েছে। তাঁকে বাংলাদেশে একটি ফ্ল্যাট বাড়ি উপহার দেওয়ার জন্য আমি প্রস্তুত আছি। পাশাপাশি সাগরিকার শেখ রাসেল স্টেডিয়ামে এনে সংবর্ধনা দিতে চাই। তারা রাজি থাকলে হয়ে যাবে।’

মনজুর আলম আরও বলেন, ‘সৌদি আরব মুসলিম উম্মাহর সুনাম উজ্জ্বল করেছে। এটা অনন্য কীর্তি। এ জন্য আমরা গর্বিত।’

শোকরানা সমাবেশ ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন আলহাজ মোস্তফা হাকিম বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আলমগীর। শোকরানা সমাবেশে সাবেক উপাধ্যক্ষ বাদশা আলম, মাওলানা ফরিদুল আলমসহ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। মোনাজাত পরিচালনা করেন মাওলানা আবদুল মান্নান। মোনাজাতে মুসলিম উম্মাহ, সৌদি আরব ও বাংলাদেশের জন্য আল্লাহর রহমত কামনা করা হয়।

Advertisements

এ সময় সবার মধ্যে মিষ্টি বিতরণ করা হয়। আলহাজ মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন ও আলহাজ হোছনে আরা ওয়েলফেয়ার ট্রাস্ট পরিচালিত শিক্ষাপ্রতিষ্ঠান ও মাদ্রাসাগুলোতে অধ্যয়নরত শিক্ষার্থীদের আধবেলা ছুটি দেওয়া হয়।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC