November 29, 2022, 6:25 pm

সৌদির আহত ফুটবলারকে চিকিৎসার জন্য জার্মানিতে পাঠানো হয়েছে

  • Last update: Wednesday, November 23, 2022

আর্জেন্টিনার বিপক্ষে ঐতিহাসিক জয় পেয়েছে সৌদি আরব। তবে এমন ঐতিহাসিক জয়ের দিনে বিরাট বড় দুঃসংবাদ সৌদি শিবিরে। দলটির ডিফেন্ডার ইয়াসির আল শাহরানি মারাত্মক এক দুর্ঘটনার শিকার হয়েছেন।

আর্জেন্টিনার একটি আক্রমণ থামাতে গিয়ে নিজ দলের গোলরক্ষক আল ওয়াইসের সাথে সংঘর্ষে এই ফুটবলারের চোয়াল ও মুখের বাম দিকের হাড় ভেঙে গেছে। এছাড়াও মারাত্মক রক্তক্ষরণ হয়েছে এই ফুটবলারের। খবর দ্য গার্ডিয়ান’র।

Advertisements

শঙ্কায় থাকা এই ফুটবলারকে উন্নত চিকিৎসার জন্য জরুরি ভিত্তিতে জার্মানিতে পাঠিয়ে দেয়া হয়েছে।

এর আগে, কাতারের লুসাইল আইকনিক স্টেডিয়ামে শুরুটা ছিল আর্জেন্টিনার। ম্যাচের ৯ মিনিটে মেসির পেনাল্টি গোলে এগিয়ে যায় শিরোপা প্রত্যাশী আর্জেন্টিনা। মুহূর্মুহু আক্রমণ করে গোলের দেখা পেলেও বারবার অফসাইডের বাধায় গোল বাতিল হয় আলবিসেলেস্তেদের। প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় আর্জেন্টিনা।

বিরতির পর শুরুতেই কাউন্টার অ্যাটাক থেকে সৌদিকে ম্যাচে ফেরান সালেহ আল শেহরির। দুর্দান্ত শটে আর্জেন্টিনা গোলকিপার এমিলিয়ানো মার্টিনেজকে বোকা বানিয়ে গোল করেন শেহরি। ম্যাচের ৫৩ মিনিটে আল দেওসেরির দুর্দান্ত বাঁকানো শটে আর্জেন্টিনার জালে ফের বল জড়ালে ২-১ গোলের ব্যবধানে এগিয়ে যায় সৌদি আরব।

Advertisements

খেলার বাকি সময় ডজন খানেক গোলের সম্ভাবনা তৈরি করলেও সৌদি গোলরক্ষক মোহাম্মাদ আল ওয়াইসের কাছে বারবার প্রতিহত হয় আর্জেন্টাইন স্ট্রাইকাররা। খেলায় আর কোনো গোল না হলে পরাজয়ের স্বাদ নিয়ে হাতাশায় মাঠ ছাড়ে মেসিরা।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC