February 2, 2023, 3:23 am
সর্বশেষ:
বগুড়া-৪ আসনঃ ৮৩৪ ভোটে হারলেন হিরো আলম ফ্রান্স ব্যবসায়ী নেতাদের সঙ্গে রাষ্ট্রদূতের বৈঠক নাজমা মেডিকেয়ারের ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ফ্রী সিজারিয়ান অপারেশন ঠাকুরগাঁও-৩ আসনের উপনির্বাচনঃ একটি কেন্দ্রে ১ ঘন্টায় ১৩ ভোট আমিরাতে মীরসরাই সমিতির ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন পাচারকালে সুন্ধী কচ্ছপ উদ্ধার করলো বনবিভাগ ঠাকুরগাঁওয়ে শহীদ কমরেড কম্পরাম সিংহ স্মৃতি কমপ্লেক্স উদ্বোধন বানিয়াচংয়ে অতিরিক্ত ভাড়া আদায় সিএনজি স্ট্যান্ড ম্যানেজারকে জরিমানা আমিরাতে ফ্রন্টলাইন করোনাযোদ্ধা মামুনুর রশীদ গোল্ডেন ভিসায় সম্মানিত সংবিধানের পঞ্চদশ সংশোধনী দেশের গণতন্ত্রকে শক্তিশালী করেছে: প্রধানমন্ত্রী

সোনারগাঁ জামপুর ইউনিয়নের আওয়ামীলীগের কর্মী সভায় দুই পক্ষের সংঘর্ষে আহত ২০

  • Last update: Sunday, January 8, 2023

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার আওয়ামীলীগের কর্মী সভায় বিরু ও শিপলু সমর্থকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় উভয়য় পক্ষের ২০ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংঘর্ষ চলাকালীন সময়ে পুলিশ কয়েকবার সংঘর্ষকারীদের ছত্রভঙ্গ করে দিলেও সমর্থকবার বিভিন্ন ভাগে বিভক্ত হয়ে সংর্ঘষে জড়িয়ে পড়ে।

জানাগেছে, উপজেলা আওয়ামীলীগের কর্মী সম্মেলনকে সামনে রেখে উপজেলার বিভিন্ন ইউনিয়নে কর্মী সম্মেলনের আয়োজন করেন। তারই ধারাবাহিকতায় আজ রবিবার বিকালে মালিপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে কর্মী সম্মেলনের আয়োজন করে জামপুর আওয়ামীলীগ। কর্মী সভা চলাকালীন সময়ে বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত থাকার কারণে নেতাকর্মীরা স্কুলের বিভিন্ন স্থানে ছড়িয়ে ছিটিয়ে পড়েন। সম্মেলন শেষের দিকে মঞ্চের পেছনে জামপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শিপলুর এক সমর্থককে মারধরের সুত্র ধরে সংর্ঘষ শুরু হয়। পরে শিপলুর লোকজন লাঠিশোটা নিয়ে এগিয়ে গেলে দু’পক্ষের মধ্যে দফায় দফায় সংর্ঘষ শুরু হয়। সংর্ঘষে শিপলুর সমর্থক তাসফি ও ইমনকে স্বাচিব এর সাবেক সাংগঠনিক সম্পাদক ডাক্তার বিরুর লোকজন ছুরিকাঘাত করে পালিয়ে যায়। অপরদিকে এ সংবাদ ছড়িয়ে পড়লে দুই পক্ষের নেতাকর্মীরা বিভিন্ন ভাগে ভাগ হয়ে সংর্ঘষে ছড়িয়ে পড়লে উভয় পক্ষের ২০জন নেতাকর্মী আহত হয়। সংর্ঘষ চলাকালীন সময়ে বিপুল পরিমান পুলিশ ঘটনাস্থলে এসে বিভিন্ন ভাগে ভাগ হয়ে নেতাকর্মীদের ছত্রভঙ্গ করে দেয়। তারপর বিভিন্ন নেতাকর্মীদের সংঘর্ষ এড়ানো সম্ভব হয়নি পরে মঞ্চে উপস্থিত নেতাকর্মীরা তারাহুড়ো করে সভা সমাপ্তি ঘোষনা করে মঞ্চ ত্যাগ করেন।

Advertisements

এ ব্যাপারে সাবেক চেয়ারম্যান শিপলু জানান, ডাক্তার বিরু’র লোকজন তার নেতাকর্মীদের উপর পরিকল্পিত হামলা চালিয়ে তার নেতাকর্মীদের মারাত্মক আহত করেছে।

এ ব্যাপরে স্বাচিপের সাবেক সাংগঠনিক ডাক্তার আবু জাফর বিরু’র জানান, শিপলুর সাথে আমার কোন প্রতিযোগিতা নেই আমার প্রতিযোগিতা কায়সার হাসনাতের সাথে। শিপলুর সাথে হুমায়ুন চেয়ারম্যানের সাথে দ্বন্ধ। মারামারি করলে তারা করবে আমি কেন করবো। এছাড়া শিপলু ও হুমায়ুন চেয়ারম্যানকে আমি চেয়ারম্যান বানিয়েছি। সুতরাং তাদের সাথে আমার কেন প্রতিযোগিতা হবে।
সংঘর্ষের ব্যাপারে সোনারগাঁ থানার ওসি (তদন্ত) আহসান উল্লাহ তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় জানান, সংর্ঘষ শুরু সাথে সাথে পুলিশ বিভিন্ন ভাগে ভাগ হয়ে নেতাকর্মীদের ছত্রভঙ্গ করে দিয়েছে।

Advertisements
Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC