December 2, 2021, 7:22 pm

সৈয়দপুর বিমানবন্দরে ফ্লাইট উঠানামা শুরু হয়েছে

  • Last update: Saturday, November 20, 2021

নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরে অবতরণের সময় বুধবার রাতে বেসরকারি বিমান সংস্থা নভোএয়ারের দুর্ঘটনা কবলিত উড়োজাহাজটির মেরামত কাজ চলছে। উড়োজাহাজাটি রানওয়ে থেকে সরিয়ে নেওয়ায় বিমানবন্দরের ফ্লাইট চলাচল বৃহস্পতিবার সকাল থেকে স্বাভাবিক হয়েছে।

সূত্র মতে, গত বুধবার নভোএয়ারের একটি ফ্লাইট (ঠছ-৯৬৭) ঢাকা থেকে উড্ডয়ন করে সৈয়দপুর বিমানবন্দর রানওয়েতে রাত ৭টা নাগাদ অবতরণকালে উড়োজাহাজের সামনের চাকা (নোজ হুইল) ফেটে যায়। এতে বিমানবন্দরের রানওয়েতে ফ্লাইটটি আটকা পড়ে। তবে কেউ ফ্লাইটে থাকা যাত্রীরা কেউ হতাহত হয়নি। ফ্লাইটে থাকা ৭০ জন যাত্রী নিরাপদে অবতরণ করেন। ঘটনার পর পরই বাংলাদেশ বিমানের একটি ফ্লাইট অবতরণ করতে না পেরে যাত্রীসহ ঢাকায় ফিরে যায়।

Advertisements

অপরদিকে, রানওয়ে বন্ধ থাকায় ইউএস-বাংলার একটি ফ্লাইট ঢাকা থেকে উড্ডয়ন করেনি। এর বিমানযাত্রীরা সৈয়দপুর বিমানবন্দরে আটকা পড়েন। অনেকে বাধ্য হয়ে সড়কপথে ঢাকারপথে রওয়ানা দেন।

সৈয়দপুর বিমানবন্দরের স্টেশন ম্যানেজার সুপ্লব কুমার ঘোষ জানান, দুর্ঘটনা কবলিত উড়োজাহাজাটি রানওয়ে থেকে সরানো হয়েছে এবং এর মেরামত কাজ চলছে। সকাল থেকে ফ্লাইট স্বাভাবিক নিয়মে চলাচল করছে। বুধবার নভোএয়ারের উড়োজাহাজটি দুর্ঘটনার শিকার হলেও হতাহতের ঘটনা ঘটেনি।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC