December 2, 2021, 7:05 pm

সেলফি তুলতে গিয়ে মারা গেলেন যুব মহিলা লীগ নেত্রী

  • Last update: Sunday, November 7, 2021

পাবনার ভাঙ্গুড়া উপজেলার বাউঞ্জান রেল ব্রিজের ওপরে সেলফি তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় আহত পাবনা সদর উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক রুমানা আক্তার মিতু (৩৫) মারা গেছেন। তিনি গত ১৫ দিন ধরে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। নিহত মিতু পাবনা সদর উপজেলার চরতারাপুর ইউনিয়নের মকসেদ আলীর মেয়ে।

ভাঙ্গুড়া যুব মহিলা লীগ সূত্রে জানা যায়, গত ২৪ অক্টোবর বিকেলে ভাঙ্গুড়ার দিলপাশার রেললাইন এলাকায় মিতু পরিবারসহ বেড়াতে যান। সেখানে বাউঞ্জান ব্রিজের ওপর দাঁড়িয়ে সেলফি তুলছিলেন। এমন সময় ট্রেন চলে আসে। এতে তিনি হতভম্ব হয়ে গেলে নদীর জেলেরা তাকে ব্রিজ থেকে পানিতে লাফিয়ে নিচে পড়তে বলেন। কিন্তু সাঁতার না জানায় তিনি নদীতে ঝাঁপ দেননি। পরে ট্রেনের ধাক্কায় ব্রিজের নিচে পড়ে গুরুতর আহত হন। ওইদিন তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় তাকে রাজশাহীর একটি বেসরকারি হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় আজ রবিবার সকালে তার মৃত্যু হয়।

Advertisements

ভাঙ্গুড়া যুব মহিলা লীগের একাংশের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজিদা পারভিন পাখি নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC