May 19, 2022, 12:27 pm

সিলেট থেকে এনে শ্রীমঙ্গলে অপহরণ, চার আসামি গ্রেফতার

  • Last update: Friday, April 22, 2022

তিমির বনিক, মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানা পুলিশের অভিযানে দ্রুততম সময়ের মধ্যে উদ্ধার করা হয়েছে অপহৃত দুই যুবককে। সেই সঙ্গে গ্রেফতার করা হয়েছে চার আসামিকে। শুক্রবার(২২ এপ্রিল) সকালে পুলিশি অভিযানে অপহৃতদের উদ্ধার ও আসামীদের গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, গ্রেফতার হওয়া আসামীরা বৃহস্পতিবার কাজের কথা বলে সিলেট নগরীর মুন্সিপাড়া এলাকার আব্দুল জব্বার মিয়ার ছেলে মো. জাবেদ মিয়া, একই এলাকার অস্থায়ী বাসিন্দা ময়মনসিংহ জেলার গৌড়পুর শাইন্না পাড়া এলাকার মৃত আন্তম আলীর ছেলে সাইফুল মিয়াকে শ্রীমঙ্গলে ডেকে এনে তাদের অপহরণ করে একটি বাসায় রেখে মুক্তিপন দাবি করে। একপর্যায়ে অপহৃত সাইফুল মিয়া অপহরনকারীদের কাছে বিকাশ নম্বর চাইলে ০১৭২০২৭২৮৯৩ নাম্বারটি দেয়। এই বিকাশ নাম্বার নিয়ে সাইফুল তার ভাগ্নে উজ্জ্বল মিয়াকে দেয়।
পরে উজ্জল বিষয়টি শ্রীমঙ্গল থানা পুলিশকে অবগত করলে পুলিশ পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবিরের নেতৃত্বে উপপুলিশ পরিদর্শক আসাদুর রহমানসহ সঙ্গীয় অফিসার ও ফোর্স শ্রীঙ্গলেল খাসগাও ইকরা মাদ্রাসার সামনে মুসলিম আহমেদ রাফির বাসায় অভিযান চালিয়ে অপহৃত যুবকদের উদ্ধার এবং অপহরণে জড়িত মাসুক মিয়া, নাসির মিয়া, মোজাক্কির আহমেদ রাফি ও মুসলিম আহমেদ রাফিকে গ্রেফতার করে।

Advertisements

শ্রীমঙ্গল থানার ওসি (তদন্ত) হুমায়ুন কবির জানান, সাইফুল মিয়ার ভাগ্নে উজ্জ্বল মিয়ার অভিযোগের প্রেক্ষিতে মামলা দায়ের হয়েছে। আসামীদের শুক্রবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC