October 1, 2022, 5:30 pm
সর্বশেষ:
সাফ জয়ী সোহাগী কিসকু ও স্বপ্না রানীকে ঠাকুরগাঁওয়ে গণসংবর্ধনা মদ খেয়ে মাতাল হয়ে বসে ছিলেন রেললাইনে, কাটা পড়লো তরুণ-তরুণী আদালতের কাঠগড়া থেকে পালিয়ে যাওয়া আসামী পুনঃগ্রেপ্তার আমিরাতে আরেক ধাপ কমলো জ্বালানি তেলের দাম সৌদি আরবের প্রধানমন্ত্রীকে বাংলাদেশ সফরের আমন্ত্রণপত্র হস্তান্তর কুমিল্লায় বিষ প্রয়োগ করে ১২ লাখ টাকার মাছ মেরে ফেলেছে দুর্বৃত্তরা দেশের সব টিভি চ্যানেল দেখা যাবে পালকি অ্যাপে আলফাডাঙ্গায় ৪কেজি গাঁজাসহ মা-ছেলে গ্রেফতার তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনে হলে ৩০টা আসনও পাবে না আ.লীগঃ মির্জা ফখরুল বাংলাদেশ চমৎকার একটি রাষ্ট্র, এদেশের মানুষের আন্তরিকতা মুগ্ধ করেঃ আমিরাতের রাষ্ট্রদূত

সিরাজগঞ্জের রায়দৌলতপুর ইউনিয়ন পরিষদের গ্রিল ভেঙে চুরি

  • Last update: Friday, September 23, 2022

আবু তালহা, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার ৪ নং রায়দৌলতপুর ইউনিয়ন পরিষদের জানালার গ্রিল ভেঙে দুইটি ল্যাপটপ, একটি ডেস্কটপ কম্পিউটার, প্রজেক্টর ও নগদ টাকা চুরির ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দিবাগত রাতের কোন একসময়ে এই চুরির ঘটনা ঘটেছে বলে নিশ্চিত করেছেন ৪ নং রায়দৌলতপুর ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা মাহমুদুল হাসান।

Advertisements

এ ঘটনায় প্রায় ৩ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে তিনি জানান।

উদ্যোক্তা মাহমুদুল হাসান বলেন, কে বা কাহারা ইউনিয়ন পরিষদের পেছনের জানালার গ্রিল কেটে কক্ষে প্রবেশ করে দুটি ল্যাপটপ, দুটি মনিটর, একটি ডেস্কটপ কম্পিউটারের সিপিইউ, একটি ক্যামেরা, একটি প্রজেক্টরসহ নগদ টাকা চুরি করেছে। চুরির ঘটনায় ক্ষতির পরিমাণ সব মিলিয়ে প্রায় ৩ লাখ টাকার মতো হবে।

মাহমুদুল হাসানের সহযোগি কাওসার আলী বলেন, আমরা গতকাল গভীর রাত পর্যন্ত কাজ করে রাত ১ টার দিকে মাহমুদুল হাসান ভাই আমি ও রাফসান জম্ম নিবন্ধনসহ প্রয়োজনীয় কাজ করে বাড়ি ফিরি। সকালে ইউপি চেয়ারম্যান রশিদ আকন্দ মাহমুদুল ভাইকে মুঠোফোনে চুরির বিষয়টি জানান।

Advertisements

রায়দৌলতপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আব্দুর রশিদ আকন্দ মুঠোফোনে পাওয়া যায়নি।

কামারখন্দ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরনবী প্রধান বলেন, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পাওয়ার পরে পুলিশের একটি টিম সেখানে পাঠানো হয়েছিল। তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এখন সেই অনুযায়ী মামলা দায়ের পূর্বক তদন্ত করে পরবর্তী ব্যাবস্থা নেয়া হবে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC