সাতক্ষীরায় মলম পার্টির পাঁচ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে

টপ নিউজ বাংলাদেশ
Share this news with friends:

আবদুল্লাহ আল মামুনঃ সাতক্ষীরায় র‍্যাব-৬ অভিযানে মলম পাটির পাঁচ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় সাইফুল ইসলাম নামক একজন ভিকটিমকে উদ্ধার করা হয়।

সাতক্ষীরায় র‍্যাব-৬ গত ৪ অক্টোবর বিকাল ৫টার দিকে সাতক্ষীরাগামী সুন্দরবন এক্সপ্রেস নামক একটি লোকাল বাসে উঠে উক্ত মলম পাটির সদস্যরা। এসময় আসামী মো. সবুজ সরদার তার পাশে বসা জনৈক সাইফুল ইসলাম এর সাথে বিভিন্ন কথাবার্তা বলার এক পর্যায়ে চোখে মলম জাতীয় কিছু লাগিয়ে দেয়।

Advertisements

তার চোখ জ্বালাপোঁড়া শুরু করে। তখন ভিকটিম সাইফুল ইসলাম চিৎকার করলে অজ্ঞান পার্টির প্রধান সবুজ সরদার এর সহযোগীরা বলপূর্বক ভিকটিম সাইফুল ইসলামের পরিহিত জিন্স প্যান্টের ডান পকেটে থাকা অনুমান ১০.৭৯৬ টাকা ছিনিয়ে নেয়।

সাতক্ষীরায় র্যাব-৬ আরো জানায়, এ খবর পাওয়ার পর র্যাব-৬ সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উক্ত আসামীদের গ্রেপ্তার করে। তাদের কাছ থেকে ছিনতাইকৃত ১০.৭৯৬ টাকা, ১টি হাত ব্যাগ, সাতটি মোবাইল, ২টি বিষাক্ত ঔষধের ডিব্বা এবং হামদর্দ কোম্পানির ২টি পাম্পলেট উদ্ধার পূর্বক জব্দ করে।

গ্রেপ্তার মলম পাটির সদস্যরা হলেন, মলম পাটির প্রধান সাতক্ষীরার পাটকেলঘাটা থানার গনেশপুর গ্রামের মৃত মোজাহার আলীর ছেলে মোঃ সবুজ সরদার (৩৪) ও মোঃ আল-আমিন সরদার (৪০), খলিশখালী গ্রামের মৃত দবিরউদ্দিন গাজীর ছেলে আব্দুল মাজেদ গাজী (৪২), হবিগঞ্জ জেলার সদর থানার সুলতান মাহামুদপুর গ্রামের মৃত জিন্নাত আলীর ছেলে শামসু মিয়া (৫৯) এবং একই জেলার চুনারুঘাট থানার দুধপাতিল গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে মোঃ আনোয়ার হোসেন (৩৪)।

Advertisements

সাতক্ষীরায় র্যাব-৬ প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামীগন ৫/৬ বছর যাবৎ বিভিন্ন কেমিক্যাল দিয়ে নিজেরাই চেতনানাশক মলম তৈরী করে সংঘবদ্ধভাবে বিভিন্ন মানুষকে অজ্ঞান করে সর্বশান্ত করার বিষয়টি স্বীকার করে।

Drop your comments: