February 1, 2023, 8:51 am
সর্বশেষ:
ঠাকুরগাঁওয়ে শহীদ কমরেড কম্পরাম সিংহ স্মৃতি কমপ্লেক্স উদ্বোধন বানিয়াচংয়ে অতিরিক্ত ভাড়া আদায় সিএনজি স্ট্যান্ড ম্যানেজারকে জরিমানা আমিরাতে ফ্রন্টলাইন করোনাযোদ্ধা মামুনুর রশীদ গোল্ডেন ভিসায় সম্মানিত সংবিধানের পঞ্চদশ সংশোধনী দেশের গণতন্ত্রকে শক্তিশালী করেছে: প্রধানমন্ত্রী মোংলা ইপিজেডে ভিআইপি কারখানায় আগুন দুর্নীতিগ্রস্ত দেশের তালিকায় বাংলাদেশ ১২তমঃ টিআই তারেক রহমান ও জোবায়দাকে আদালতে হাজির হতে নির্দেশ দিয়ে গেজেট প্রকাশ বাঘের অবয়ব তৈরী করল বনবিভাগ প্রধানমন্ত্রীর সঙ্গে ওআইসি সদস্যভুক্ত সাত দেশের রাষ্ট্রদূতের সাক্ষাৎ পাইকারি ও খুচরা পর্যায়ে ফের বাড়লো বিদ্যুতের দাম

সাংবাদিক রঘুনাথ খাঁকে সাদা পোশাকধারীরা তুলে নিয়ে যাওয়ার অভিযোগ

  • Last update: Monday, January 23, 2023

আবদুল্লাহ আল মামুন, সাতক্ষীরা জেলা প্রতিনিধিঃ দীপ্ত টিভির সাতক্ষীরা জেলা প্রতিনিধি সাংবাদিক রঘুনাথ খাঁকে সাদা পোশাকধারী কয়েকজন লোক দিনদুপুরে ধরে নিয়ে গেছে বলে জানাগেছে।

আজ সাতক্ষীরা শহরের বড় বাজার এলাকা থেকে তাকে একটি মটরসাইকেলে তুলে নিয়ে যাওয়া হয়। এর পর থেকে তার সন্ধান পাওয়া যাচ্ছে না।

Advertisements

রঘুনাথ খাঁর স্ত্রী সুপ্রিয়া রাণী খাঁর অভিযোগ আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে সাদা পোশাকধারী কয়েক জন তাকে ধরে নিয়ে গেছে। এর পর থেকে কোথাও তার খোঁজ মিলছে না। এদিকে পুলিশ বলছে, এ ব্যাপারে তাদের কাছে কোন তথ্য নেই।

সাংবাদিক রঘুনাথ খাঁর বহনকারী মোটরসাইকেলের চালক আব্দুল কুদ্দুস জানান, সোমবার সকালে তিনি রঘুনাথ খাঁকে বহন করে রিপোর্ট সংগ্রহে জন্য সাতক্ষীরার দেবহাটার ভ’মিহীন জনপদ হিসেবে খ্যাত খলিষাখালী এলাকায় যান। সেখানে রঘুনাথ খাঁ মোবাইলে কিছু ছবিও তোলেন। সেখান থেকে ফিরে তিনি সাতক্ষীরা শহরের বড়বাজারে সবজি বাজার থেকে কেনাকাটা করেন। বাজার নিয়ে ফিরে আসার পথে সাতক্ষীরা পি এন স্কুলের সামনে তাদের গতিরোধ করেন সদর থানার পুলিশ পরিদর্শক পরিচয়দানকারী এক ব্যক্তি। এ সময় ওই পুলিশ পরিদর্শক নামধারী ব্যক্তি সাদা পোশাকে ছিলেন। পরে তাকে মটরসাইকেল থেকে নামিয়ে তুলে নিয়ে যাওয়া হয়।

Advertisements

রঘুনাথ খাঁর স্ত্রী সুপ্রিয়া রাণী খাঁ জানান, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পরিচয়ে সাদা পোশাকধারী কয়েক জন লোক তাকে ধরে নিয়ে গেছে। খবর পেয়ে তিনি সাতক্ষীরা সদর থানাসহ বিভিন্ন জায়গায় খোঁজ নিয়েছেন। তবে কোথাও তার খোঁজ পাওয়া যায়নি। তিনি আরও বলেন, গত শনিবার গভীর রাতে একদল লোক তাদের কাঠিয়াস্থ বাসায় এসে প্রথমে ডাকাডাকি করে। আমরা ভয়ে কোন সাড়াশব্দ নাদিলে পরে তারা দরজায় ধাক্কাধাক্কি করে চলেযায়।

আটকের বিষয়ে সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু জেহাদ ফখরুল আলম খাঁন জানান, সাংবাদিক রঘুনাথ খাঁর আটকের বিষয়ে তারকাছে কোন তথ্য নেই। তবে অনেকেই তার কাছে বিষয়টি জানতে চেয়েছেন।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC