January 27, 2022, 10:53 pm

সরকার বিরোধী কণ্ঠকে নিশ্চিহ্ন করার চেষ্টা করছে: রুহুল ক‌বির রিজভী

  • Last update: Monday, January 10, 2022

বিএন‌পির সি‌নিয়র যুগ্ম মহাস‌চিব অ্যাডভোকেট রুহুল ক‌বির রিজভী বলেন, সরকার বাংলাদেশ থেকে বিরোধী কণ্ঠস্বরকে একেবারে নিশ্চিহ্ন করার জন্য চেষ্টা করছে। বাংলাদেশের সবচাইতে জনপ্রিয় নেত্রী বেগম খালেদা জিয়াকে অন্যায়ভাবে সাজা দিয়ে রেখেছে। যে মামলার কোনো সত্যতা নেই, কোনো প্রমাণ নেই। অভিযোগ কোনোভাবে প্রমাণ করতে না পারলেও শুধু গায়ের জোরে খালেদা জিয়াকে বন্দী করে তাকে বিনা চিকিৎসায় ধুঁকে ধুঁকে মৃত্যুর দিকে ঠেলে দেয়া হচ্ছে।

সোমবার, জানুয়ারি ১০, জাতীয় প্রেস ক্লা‌বের সাম‌নে বাংলা‌দেশ ফেডা‌রেল সাংবাদিক ইউনিয়ন (‌বিএফইউজে) ও ঢাকা সাংবা‌দিক ইউনিয়‌নের (ডিইউজে) উদ্যো‌গে সাংবাদিক নেতা রুহুল আমিন গাজীর মুক্তির দাবিতে এক মানববন্ধ‌নে তি‌নি এসব কথা ব‌লেন।

Advertisements

রুহুল ক‌বির রিজভী বলেন, আল্টিমেটলি যে নির্বাচন কমিশন গঠন হবে সেখানে ক্ষমতাসীনদের রাজনৈতিক ইচ্ছার প্রতিফলন ঘটবে। তারা একটা তামাশা করে যাচ্ছে। ক্ষমতাকে দীর্ঘস্থায়ী করার জন, চিরদিন টিকে থাকার জন্য যা কিছু করার সেই চেষ্টা চালিয়ে যাচ্ছে। তবে আর লাভ হবে না। বাংলাদেশের মানুষ তো জানেই, আস্তে আস্তে বিশ্ববাসীর কাছেও সরকারের মুখোশ খুলতে শুরু করেছে।

এ সময় তিনি ‘সবকিছু উন্মোচিত হওয়ার’ আগে প্রধানমন্ত্রীকে পদত্যাগের আহ্বান জানান। সেইসাথে তিনি খালেদা জিয়ার মুক্তি এবং তার সুচিকিৎসার সুযোগ দিতে প্রধানমন্ত্রীর প্রতি আহ্বান জানান। এসময় তিনি সাংবাদিক নেতা রুহুল আমিন গাজীরও মুক্তি দাবি করেন।

বিএফইউজে সভাপতি এম আব্দুল্লাহর সভাপতিত্বে সমাবেশে আরো উপস্থিত ছিলেন, বিএফইউজের সাবেক সভাপতি শওকত মাহমুদ, জাতীয় প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক কামাল উদ্দিন সবুজ, ডিইউজের সভাপতি কাদের গনি চৌধুরী, বিএফইউজের সাধারণ সম্পাদক নুরুল আমিন রোকন, ডিইউজের সাবেক সাধারণ সম্পাদক মো: বাকের হোসাইন, ডিইউজের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম প্রমুখ।

Advertisements
Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC