May 27, 2024, 6:53 pm
সর্বশেষ:
মার্কিন ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সাংবাদিক ও প্রবাসী কনসালটেন্ট এজাজ মাহমুদের সঙ্গে বাংলাদেশ প্রেসক্লাব ইউএইর মতবিনিময় এখন একটাই কাজ কুলাঙ্গার তারেক জিয়াকে দেশে ফেরত নিয়ে আসা: প্রধানমন্ত্রী শার্শায় ফসলি জমির মাটি বিক্রির সিন্ডিকেট বেপরোয়া, জড়িত খোদ ইউপি সদস্যরা ডাকাতির মামলায় ঢাবি ছাত্রলীগের দুই নেতা গ্রেফতার বৈশ্বিক চাহিদা অনুযায়ী প্রশিক্ষণের মাধ্যমে দক্ষ জনশক্তি তৈরি করা হবে: প্রবাসী প্রতিমন্ত্রী বঙ্গবাজার পাইকারি বিপনী বিতান ও তিনটি উন্নয়ন প্রকল্পের নির্মাণ কাজের উদ্বোধন ৮০ বছর পর মিলল মার্কিন সাবমেরিনের ধ্বংসাবশেষ সোনারগাঁয়ে পরকীয়ার জেরে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ, স্বামী আটক কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্পে ভয়াবহ অগ্নিকান্ড

সংরাইশে জুয়েল হত্যার প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন

  • Last update: Tuesday, May 14, 2024

স্টাফ রিপোর্টার: কুমিল্লা নগরীর সংরাইশ এলাকায় জুয়েল হত্যার প্রতিবাদে এবং হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ করেছেন এলাকাবাসী। মঙ্গলবার (১৪ মে) সকালে সংরাইশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়। নিহতের স্বজনসহ এলাকার কয়েকশ’ নারী-পুরুষ ও শিক্ষার্থী এতে অংশগ্রহণ করেন। 

মানববন্ধনে বক্তব্য রাখেন, নিহতের মা ও স্বজনরাসহ স্থানীয় এলাকাবাসীরা। এসময় বক্তারা বলেন, তারা আমাদের জীবনকে নরক বানিয়ে দিয়েছে। আজকে একজনকে মেরেছে, কালকে আরেকজনকে মারতে তারা দ্বিধাবোধ করবে না। আমরা এই ঘটনার তীব্র নিন্দা জানাই। আমরা প্রশাসনের কাছে বিচার চাই। আসামীদের ফাঁসি চাই।

পরে একটি বিক্ষোভ মিছিল স্থানীয় সড়ক প্রদক্ষিণ করে। এর আগে গত সোমবার (১২ মে) রাতে কুমিল্লা নগরীর ১৬ নং ওয়ার্ডের সংরাইশ মধ্যমপাড়া এলাকার বাসিন্দা জুয়েল আহমেদ জুনু মিয়াকে বাড়ি থেকে ডেকে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়। পরে সকালে স্থানীয়রা একটি পরিত্যাক্ত ঘরে তার লাশ উদ্ধার করে।

পরে নিহত জুয়েলের বড় ভাই গোলাম মোস্তফা বাদী হয়ে এজহারভুক্ত ৮ জনসহ ৩/৪ জনকে অজ্ঞাতনামা আসামী করে মামলা দায়ের করেন।

এই বিষয়ে কুমিল্লা কোতওয়ালী থানার অফিসার ইনচার্জ ফিরোজ হোসেন বলেন, আমরা ঘটনাটি ঘটার পর থেকেই আসামীদেরকে ধরতে অভিযান পরিচালনা করি। পরে, এজহারনামীয় ১ নং আসামী আকতার ও ৭ নং আসামী লাবলু ও ৮ নং আসামী সামছু মিয়াকে আটক করি। পরবর্তীতে তাদেরকে কুমিল্লার আদালতে সোপর্দ করি।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC