May 24, 2022, 10:11 pm

শ্রীমঙ্গল পৌরসভার প্রাক্তন কমিশনার মনোরঞ্জন বৈদ্য আর নেই

  • Last update: Tuesday, April 19, 2022

তিমির বনিক,মৌলভীবাজার থেকে: মৌলভীবাজারের শ্রীমঙ্গলের বিশিষ্ট সমাজ হিতৈষী শ্রীমঙ্গল পৌরসভার প্রাক্তন কমিশনার ও প্যানেল চেয়ারম্যান নৃপেন্দ্র বৈদ্য অরফে মনোরঞ্জন বৈদ্য আর নেই। সোমবার বিকেলে ৪টার দিকে সিলেটের একটি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯০ বছর। তিনি ৪ ছেলে, দুই মেয়ে ও নাতি নাতনীসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। মনোরঞ্জন বৈদ্য তাঁর দীর্ঘ জীবনকালে জনপ্রতিনিধিসহ বিভিন্ন শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানের সাংগঠনিক পদে আসিন ছিলেন। বর্তমানে তিনি শ্রীমঙ্গল সবুজবাগ রাধামাধব জিউর আখড়া পরিচালনা কমিটির সভাপতি, শ্রীমঙ্গল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সিনিয়র সদস্যসহ বিভিন্ন সংগঠনের দায়িত্বে রয়েছেন। জীবনকালে বিভিন্ন সামাজিক ও ধর্মীয় প্রতিষ্টানে পারিবারিকভাবে ভূমি দানসহ আর্থিক সহায়তা করেগেছেন। তিনি শ্রীমঙ্গল বৈদ্যবাড়ি সড়কের সার্বজনীন কালী বাড়ীর প্রতিষ্টাতা, শ্রীমঙ্গল সারকারী প্রাথমিক বিদ্যালয়ের ভূমি দাতা, এলাকায় চলাচলকারী বিভিন্ন সড়কেরও ভুমিদাতা। এ ছাড়াও বহু বছর হবিগঞ্জ রোডে তার বিল্ডিংএ শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগের প্রধান কার্যালয় ছিল।
মনোরঞ্জন বৈদ্যের বড় ছেলে সুজিত বৈদ্য শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি ছিলেন, তার ২য় ছেলে সঞ্চয় বৈদ্য একজন ব্যবসায়ী, ৩য় ছেলে চয়ন বৈদ্য ফ্রান্স প্রবাসী, ৪র্থ ছেলে সুমন বৈদ্য, তাঁর বড় মেয়ে বাবলী বৈদ্য লন্ডন প্রবাসী, ছোট মেয়ে সীমা বৈদ্য ডেনমার্ক প্রবাসী।

Advertisements

এদিকে তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন শ্রীমঙ্গল উপজেলা চেয়ারম্যান ভানু লাল রায়, শ্রীমঙ্গল পৌরসভার মেয়র মহসীন মিয়া মধু, শ্রীমঙ্গল পূজা উদযাপন পরিষদ ও বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC