May 24, 2022, 9:58 pm

শ্রীমঙ্গলে ছিনতাইকালে ৩ ছিনতাইকারী আটক

  • Last update: Wednesday, May 11, 2022

তিমির বনিক, মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারে সিএনজি ছিনতাইকালে ৩ ছিন্তাইকারীকে আটক করা হয়েছে।

বুধবার (১১ মে) সকাল সাড়ে ১০টার দিকে যাত্রী সেজে সরকার বাজার যাবার কথা বলে শ্রীমঙ্গল শহরের গদারবাজার থেকে একটি সিএনজি ভাড়া নেয়। যাত্রাপথে উপজেলার ভুনবীর ইউনিয়নের রুন্তমপুর এলাকার আয়ূব আলী ফিলিং স্টেশনের সামনে যাত্রীদের মধ্যে দ্বীন ইসলাম সাগর নামের একজন চালককে গাড়ী থামাতে বলে।

Advertisements

সিএনজি চালক জাফর গাড়িটি থামানোর পর দ্বীন ইসলামসহ অন্য দুই ছিন্তাইকারী চালককে মারধর করে তার কাছ থেকে গাড়ির চাবি কেড়ে নিয়ে সিএনজি নিয়ে পালাতে চাইলে চালক চিৎকার শুরু করে। চালকের চিৎকার শুনে আশপাশে থাকা লোকজন এগিয়ে এসে তিন ছিন্তাইকারীকে আটক করে। পরে হাইওয়ে থানায় খবর দেন। হাইওয়ে থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তিন ছিন্তাইকারীকে আটক করে এবং সিএনজি চালকসহ সিএএনজিটি উদ্ধার করে।

আটককৃত ছিন্তাইকারীরা হলেন, সিলেট জালালাবাদ থানা এলাকার মো. দ্বীন ইসলাম (সাগর), সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ উপজেলার মো. জমির হোসেন, সিলেটের দক্ষিণ সুরমা এলাকার বুরহান উদ্দিন।

শ্রীমঙ্গলের সাতগাও হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ ইব্রাহিম প্রতিবেদক’কে বিষয়টি নিশ্চিত করে জানান,আটককৃতরা পুলিশের হেফাজতে রয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Advertisements
Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC