May 19, 2022, 10:59 am

শাহজালাল বিমানবন্দরে ৩০টি সোনার বার জব্দ, নিরাপত্তাকর্মীসহ আটক ২

  • Last update: Thursday, January 27, 2022

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৩০টি সোনার বারসহ বিমানের নিরাপত্তা কর্মী ও এক যাত্রীকে আটক করেছে এয়ারপোর্ট আর্মড পুলিশ।

আজ বৃহস্পতিবার বিকাল ৪টায় বিমানবন্দরের অ্যাপ্রোন সাইড থেকে বিমান নিরাপত্তা কর্মী ইব্রাহীম খলিলকে প্রথমে সন্দেহজনকভাবে আটক করা হয়।

Advertisements

এ সময় তার কাছ থেকে ৩ কেজি ৪৮০ গ্রাম ওজনের ৩০টি সোনার বার উদ্ধার করা হয়। পরে তাকে জিজ্ঞাসাবাদ করে সৌদী প্রবাসী যাত্রী কামাল উদ্দীনের পরিচয় নিশ্চিত হয়ে তাকেও আটক করে এয়ারপোর্ট আর্মড পুলিশ।

এয়ারপোর্ট আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মোহাম্মদ জিয়াউল হক দ্য ডেইলি স্টারকে এই তথ্য নিশ্চিত করেছেন।

অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক এ বিষয়ে দ্য ডেইলি স্টারকে জানান, আজ বিকেল সাড়ে ৩টা ৩০ মিনিটে সৌদি আরবের রিয়াদ থেকে বাংলাদেশ বিমানের ফ্লাইট বিজি ৪০৪০ হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। এ সময় বাংলাদেশ বিমানের নিরাপত্তাকর্মী ইব্রাহীম খলিলকে ইতস্তত সন্দেহজনক ঘোরাঘুরি করতে দেখে আটক করে এয়ারপোর্ট আর্মড পুলিশ। পরে তাকে জিজ্ঞাসাবাদে স্বীকার করেন যে তার কাছে সোনার বার রয়েছে। এ সময় তিনি জ্যাকেটের পকেট থেকে ৩ কেজি ৪৮০ গ্রাম ওজনের ৩০টি গোল্ডবারসহ একটি ছোট ব্যাগ বের করে দেন। এরপর বিস্তারিত জিজ্ঞাসাবাদে তার কাছ থেকে এই সোনা বহনকারী যাত্রীর পরিচয় নিশ্চিত হয় বিমানবন্দর আর্মড পুলিশ এবং যাত্রী কামাল উদ্দীনকে আটক করা হয়।

Advertisements

আটক নিরাপত্তাকর্মী জানান, এই সোনার বার পাচার করতে পারলে প্রতিটি বারের জন্য তার ৬ হাজার ৫০০ টাকা করে মোট ১ লাখ ৯৫ হাজার টাকা পাওয়ার কথা ছিল।

আটক ২ জনের মধ্যে নিরাপত্তা কর্মী ইব্রাহীম খলিল নোয়াখালী এবং যাত্রী কামাল উদ্দীন ফেনী জেলার অধিবাসী। তাদের বিরুদ্ধে বিমানবন্দর থানায় নিয়মিত আইনে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন এপিবিনের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC